• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রণবীরকে বিয়ে করবেন না দীপিকা!

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৬
বিনোদন ডেস্ক

চলতি বছরের নভেম্বর মাসেই নাকি সাতপাকে বাঁধা পড়বেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ইতালিতেই বসবে তাদের বিয়ের আসর। এমনকী দীপিকা-রণবীরের হাই প্রোফাইল বিয়ের আসরে মাত্র ৩০ জন অতিথি হাজির হবেন বলেও শোনা যায়। কিন্তু পিছিয়ে গেল দীপিকার বিয়ের তারিখ? অবাক লাগছে শুনে? ভাবছেন, শেষ মুহূর্তে এসে বিয়ে থেকে পিছিয়ে গেলেন নাকি দীপিকা পাড়ুকোন।

রিপাবলিক টিভির খবর অনুযায়ী, রণবীর সিং এর সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন দীপিকা। কিন্তু চলতি বছরের নভেম্বর মাসে নয়, ‘দিপবীর’ নাকি বিয়ে করবেন ২০১৯ সালের প্রথম দিকে। অর্থাৎ নভেম্বরে লেক কোমোর পাশে বসছে না রণবীর-দীপিকার বিয়ের আসর।

কিন্তু কেন বিয়ের দিন, তারিখ পিছিয়ে দিলেন তারা সে বিষয়ে কিছু জানা যায়নি। পাশাপাশি বলিউডের এই দুই সেলিব্রিটিও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

বর্তমানে ‘সিম্বা’র শুটিং শুরু করেছেন রণবীর সিং। এই সিনেমায় রণবীরের বিপরীতে রয়েছেন সারা আলি খান। তবে ‘গলি বয়’ এর শুটিং শেষ করার পরই ‘সিম্বা’র শুটিং শুরু করেন রণবীর। এই সিনেমায় রণবীর সিং এর বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। বিয়ের তোড়জোড়ের মাঝে রণবীর সিং শুটিং নিয়ে ব্যস্ত। কিন্তু দীপিকা কী করছেন?

বলিউডের একাংশের খবর, সঞ্জয়লীলা বনশালির পরের সিনেমায় নাকি স্বাক্ষর করতে চলেছেন দীপিকা। যদিও এ বিষয়ে বনশালির তরফেও সঠিকভাবে কিছু জানানো হয়নি। পাশাপাশি শোনা যাচ্ছে, দীপিকা নাকি এবার আবার হলিউডে খাতা খুলতে চলেছেন। অর্থাৎ, ‘ট্রিপল এক্স’ এর পর এবার ফের হলিউডে দেখা যেতে পারে দীপিকাকে।

/অ-ভি

রণবীর সিং,দীপিকা পাড়ুকোন,বলিউড,অভিনেত্রী,অভিনেতা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close