• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজ বৈশাখী টেলিভিশনে ‘কমেডি ৪২০’

প্রকাশ:  ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪৩
বিনোদন ডেস্ক

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল বৈশাখী টিভিতে চলছে ধারাবাহিক নাটক ‘কমেডি ৪২০’। এটি প্রচার হবে আজ রাত ৮টা ৪০ মিনিটে। প্রতি সপ্তাহের শনি থেকে সোম পর্যন্ত প্রচার হচ্ছে এই নাটক।

হাস্যরসের আড়ালে জীবনের বাস্তবতাকে অবলম্বন করে নির্মিত হয়েছে এই নাটকটি। টিপু আলমের মুল ভাবনায় আকাশ রঞ্জনের রচনায় ‘কমেডি ৪২০’ পরিচালনা করেছেন ফরিদুল হাসান।

সম্পর্কিত খবর

    নাটকটিতে অভিনয় করেছেন আমিরুল হক চৌধুরী, মীর সাব্বির, আলভী, অহনা, হুমায়রা হিমু, সিদ্দীকুর রহমান, চিত্রলেখা গুহ, মুনিরা মিঠু, কচি খন্দকার, তারিক স্বপন, ম ম মোর্শেদ প্রমুখ।

    নাটকের গল্পে দেখা যায় পুরান ঢাকার বাড়িওয়ালা হরকতের স্ত্রী নেই। একমাত্র ছেলে থাকে বিদেশে। বাড়িতে তিনি একা থাকেন। ছেলেকে ছোট রেখে স্ত্রী মারা যাওয়ার পরে ছেলের কথা ভেবে আর বিয়ে করেননি। তবে মনের শখ মিটানোর জন্য তার বাড়িতে সুন্দরী মহিলাদের বাড়ি ভাড়া দেন তিনি।

    তাদের সাথে কথাবার্তা বলে তার ভালোই দিন কাটে। সুন্দরী মহিলাদের মধ্যে একজন হেলেনা বাড়িতে ফ্রি থাকার জন্য সবসময় সেজেগুজে বাড়িওয়ালার সাথে প্রেমের অভিনয় করে। এই মহিলার একটা রোগ হচ্ছে সে বয়সে বুড়ি হয়ে গেলেও নিজেকে বুড়ি ভাবতে রাজি না। সবাইকে বলে তাকে আপা ডাকতে।

    বাড়ির মধ্যে সেতারার স্বামী আছেন হারুন। তিনি চাকরি হারিয়ে বৌয়ের ভয়ে টাই কোট পড়ে রাস্তায় রাস্তায় ঘোরে। বাড়ির মধ্যে তিনজন ব্যাচেলার থাকে ম্যাসে। তাদের মধ্যে একজন সলেমান নিজে বিদেশে যাওয়ার জন্য টাকা দিয়ে ধরা খেয়ে এখন মানুষদের ধোকা দিয়ে টাকা রোগজগারের ধান্দা করে। আরেকজন কোনকিছু না শিখে হিরো হতে গিয়ে মিডিয়া অফিসে ঘোরাঘুরি করে ক্লান্ত।

    আরেকজন ইন্সুরেন্সের অফিসে চাকরি করে মানুষজনকে মরার পরে লাভের কথা বলে পলিসি ওপেনের ধান্দা করে মানুষের কাছে বকা খায়।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close