• মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১
  • ||

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে টেকসই উন্নয়নের কোন বিকল্প নেই: এমপি সুমন

প্রকাশ:  ০৫ জুলাই ২০২৪, ২০:৫৪
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য অ্যাড. ওমর ফারুক সুমন বলেছেন মানবতার মা জননেত্রী শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে টেকসই উন্নয়নের কোন বিকল্প নেই।

অধিক মুনাফা নয় ভবিষ্যৎ দীর্ঘস্থায়ীত্বের কথা মাথায় রেখে প্রতিটি উন্নয়নমূলক কাজ সম্পন্ন করা দেশের একজন নাগরিক হিসেবে প্রতিটি প্রতিষ্ঠানের নৈতিক দায়িত্ব। একটি সুখি-সমৃদ্ধ ও উন্নয়নশীল বাংলাদেশ গড়তে যে দেশপ্রেম বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী দিন-রাত কাজ করে যাচ্ছেন তেমনি ভাবে আমরাও যদি দায়িত্ববোধ থেকে নিজ নিজ এলাকার সকল উন্নয়ন মূলক কর্মকান্ডগুলো মানসম্মত ও সঠিক ভাবে বাস্তবায়ন করি তাহলে দ্রুতই আমরা স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক হিসেবে স্বীকৃতি পাবো আর আগামী প্রজন্মের জন্য বসবাস যোগ্য একটি টেকসই নিরাপদ নগরী রেখে যেতে পারবো।

তিনি শুক্রবার সকালে নওগাঁর রাণীনগর উপজেলার নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়ক থেকে নির্মাণাধীন একাধিক সংযোগকারী রাস্তার সিসি ঢালাইয়ের কাজ পরিদর্শনের সময় এই কথাগুলো বলেন। এসময় তিনি গুনগতমান বজায় রেখে নির্মাণ কাজ সম্পন্ন করার প্রতি সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম, ছাত্রলীগ আরিফুল ইসলাম আরিফ, ব্যবসায়ী রেজাউল ইসলাম, যুবলীগ নেতা সাদেকুল ইসলাম সাদেক, সাংসদের সফরসঙ্গী প্রমুখ এসময় উপস্থিত ছিলেন। পরে তিনি আত্রাই উপজেলার বিভিন্ন ঝুঁকিপূর্ণ বেরিবাঁধ সংস্কারের কাজ ও চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শনের উদ্দেশে রওনা দেন।

স্মার্ট বাংলাদেশ,টেকসই উন্নয়ন,নওগাঁ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close