• বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১
  • ||

ফুলবাড়ীতে অটোরিকশা-ট্রাক সংঘর্ষ, নিহত ২

প্রকাশ:  ১৩ জুন ২০২৪, ২৩:৫৭
পূর্বপশ্চিম ডেস্ক

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ২ জন নিহত ও আরও দুজন গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে দিনাজপুর ফুলবাড়ীর মহাসড়কের বারাই বাজারের ব্রাক অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোচালক নজরুল ইসলাম (৪২), তিনি ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর মহল্লাহার খাজের উদ্দীনের ছেলে এবং অটোযাত্রী জাহানারা বেগম (৫৩)। তিনি পার্বতীপুর উপজেলার মদনপুর গ্রামের আফজাল প্রামানিকের স্ত্রী। এছাড়া আরও দুজন গুরুতর আহত হয়েছেন। তারা হলেন- পার্বতীপুর উপজেলার মদনপুর গ্রামের আবুল কাশেম (৪৫) ও তার স্ত্রী জিন্নাত আরা বেগম (৪০)।

আহতদেরকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা নিশ্চিত করে বলেন, ফুলবাড়ী থেকে দিনাজপুরে যাওয়ার পথে বারাই বাজারের ব্রাক অফিসের সামনে এলে বিপরীত দিক থেকে একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুজন যাত্রী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় দুই যাত্রীকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের দুজনেরই অবস্থা আংশকাজনক।

সড়ক দুর্ঘটনার পর সড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয়রা। এতে কিছু সময় যান চলাচল বন্ধ ছিল। উপজেলা নির্বাহী অফিসার মীর মোহাম্মদ আল কামাহ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের স্পিড-ব্রেকার নির্মাণের আশ্বাসে অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

তিনি আরও জানান, নিহত ব্যক্তিদের সুরতহাল রির্পোট তৈরি করে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে এ ব্যাপারে সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

ফুলবাড়ী থানা,অফিসার ইনচার্জ,দুর্ঘটনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close