• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশ:  ২৬ এপ্রিল ২০২৪, ০০:০১
নিজস্ব প্রতিনিধি

সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে পাথরবাহী ট্রাক ও সিএনজির মুখামুখি সংঘর্ষে ২জন নিহত ও ৪জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২জনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৮টায় কোম্পানীগঞ্জের গৌরিনগর ও খাগাইল পাম্পের মধ্যবর্তী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্টনায় নিহতরা হলেন, ছাতক উপজেলার লুবিয়া গ্রামের মুতালিব মিয়ার পুত্র হারুনুর রশিদ (৪০) ও নেত্রকোনা জেলার কমলাকান্দা থানার বিশরপাশা গ্রামের রনুজিৎ সাহার পুত্র পার্থ সাহা (২৩)। পার্থ সাহা উপজেলার দয়ার বাজারে থাকত।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোম্পানীগঞ্জ থেকে সিলেটগামী পাথরবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় সিলেট থেকে কোম্পানীগঞ্জের দিয়ে আসা সিএনজি অটোরিকশার। এ সময় সিএনজি অটোরিকশায় থাকা ৬ যাত্রী আহত হয়। দুর্ঘটনার ১০ মিনিটের মাধ্যে ঘটনাস্থলে মারা যায় পার্থ সাহা। স্থানীয়রা বাকি ৫ জনকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠান। সেখানে নিয়ে যাওয়ার সময় হারুনও মারা যান। আহতদের মধ্যে হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার নয়াগাঙ্গের পাড় গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র শাহ আলম (৪০), দুর্ঘটনায় নিহত হারুনুর রশিদের ভাই নয়ন মিয়া (২৫), সিলেটের দক্ষিণ সুরমার এখলাছ মিয়া ও সিএনজি অটোরিকশা চালক লিমন (২২)।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ জানান, দুর্ঘটনায় খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। ট্রাক ও সিএনজি থানায় নিয়ে আসা হচ্ছে।

সিলেট,সড়ক দুর্ঘটনা,নিহত,আহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close