• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ধামরাইয়ে প্রবাসীর ভাড়া বাসায় লুটপাট ও মারধরের অভিযোগ

প্রকাশ:  ০৫ এপ্রিল ২০২৪, ২০:৩৮
পূর্বপশ্চিম ডেস্ক

ঢাকার ধামরাইয়ে আল আমিন খান নামে এক প্রবাসীর ভাড়া বাসায় ঢুকে তাকে মারধর ও লুটপাট চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তাকে রক্তাক্ত জখম ও তার ঘর থেকে তিন লাখের বেশি টাকা ও তিন ভরি স্বর্ণ লুট করে নেয়।

বুধবার (৩ এপ্রিল) ধামরাই থানায় পাঁচজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী স্বপ্না আক্তার।

এর আগে, গত ১ এপ্রিল বিকেলের দিকে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন- কীরন মৃধা (৪০), সালমান (২৭), ইউসুফ (২২), রহমান (৩৫) ও নান্নুসহ (৫০) অজ্ঞাত আরও ৪-৫ জন। তারা সবাই বারবাড়িয়া এলাকার বাসিন্দা। ভুক্তভোগী মো. আল আমিন একই ইউনিয়নের চারিপাড়া এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা ভবন মেরামতের মিস্ত্রি পরিচয়ে ভুক্তভোগীর কক্ষে প্রবেশ করেন। দরজা বন্ধ করে তাকে হুমকি-ধমকি দেন। একপর্যায়ে তারা ঘরের বিছানার নিচে রাখা তিন লাখ ত্রিশ হাজার টাকা ও তিন ভরি ওজনের স্বর্ণের বালা লুট করে। এতে বাধা দিলে হাতুরি দিয়ে আঘাত করে জখম করে। এছাড়া এক নম্বর অভিযুক্ত ভুক্তভোগীর হাতের আঙুলে কামড় দিয়ে রক্তাক্ত জখম করে। এছাড়া তাকে হুমকি-ধমকি দিয়ে তারা পালিয়ে যায়। পরবর্তীতে তাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির আহমেদ বলেন, ‘এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

ধামরাই,লুটপাট,ভাড়া বাসা,প্রবাসী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close