• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লোহাগড়ায় আওয়ামীলীগ নেতাকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে জিয়া গ্রেফতার

প্রকাশ:  ৩০ মার্চ ২০২৪, ১০:২৯
শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউপির পাংখারচর গ্রামে গ্রাম্য দলাদলির জের ধরে লিচু কাজী নামে এক আওয়ামীলীগ নেতার পকেটে ৫শত পিচ ইয়াবা দিয়ে ফাঁসাতে যেয়ে জিয়া চৌধুরী নামে এক যুবক নিজেই পুলিশের হাতে আটক হয়ে এখন জেল হাজতে।

আটককৃত জিয়া চৌধুরী উপজেলার দক্ষিণ লংকারচর গ্রামের আজগর চৌধুরীর ছেলে। লিচু কাজী পার্শ্ববর্তী পাংখারচর গ্রামের ছোরাব কাজীর ছেলে এবং ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক। পুলিশ সুত্রে জানা গেছে,বৃহস্পতিবার (২৮ মার্চ) আওয়ামী লীগ নেতা লিচু কাজী চরদৌলতপুর বাজার থেকে ভ্যান যোগে পাংখারচরে নিজ গ্রামের বাড়ি ফেরার পথে দিনু মোল্যার দোকানের সামনে পৌঁছালে পার্শ্ববর্তী গ্রামের জিয়া চৌধুরী তাকে ভ্যান থেকে ডেকে নিয়ে ওই দোকানের সামনে বসান। কথাবার্তার এক পর্যায়ে জিয়া চৌধুরী তার পাশে বসে জোরপূর্বক লিচু কাজীর পাঞ্জাবির পকেটে একটি প্যাকেট ঢুকিয়ে দেয়। এ সময় দুই জনের ধস্তাধস্তির এক পর্যায়ে সেখানে পুলিশ এসে পড়ে। পুলিশ লিচু কাজীকে জিজ্ঞাসাবাদের জন্য লোহাগড়া থানায় নিয়ে আসে। কিন্তু ওই ভ্যানচালক ও স্থানীয় লোকজনের কাছে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পুলিশ নিশ্চিত হয় কথিত ইয়াবার সাথে লিচু কাজীর সম্পৃক্ততা নেই।

পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জিয়াকে গ্রেফতার করে এবং লিচু কাজীকে ছেড়ে দেয়। পরে গভীর রাতে থানা হেফাজত থেকে বেরিয়ে আওয়ামী লীগ নেতা লিচু কাজী জানায়, গ্রাম্য দলাদলির জের ধরে সামাজিক ভাবে হেয় করতে জিয়া সুপরিকল্পিত ভাবে প্রতিপক্ষরা জিয়ার মাধ্যমে ইয়াবা দিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করেছিল।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় শুক্রবার সকালে বলেন, লিচু কাজীকে ছেড়ে দেয়া হয়েছে এবং জিয়া চৌধুরী নামের ওই এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার,অপরাধ,লোহাগড়া

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close