• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ধামরাইয়ে আগুনে পুড়লো দোকান ও বসত বাড়ি

প্রকাশ:  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৪
সাভার প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের চৌটাইল দক্ষিণপাড়ার আবু বক্কর সিদ্দিকের তিন দোকান ও বসত বাড়ি আগুনে পুড়ে গেছে। নিজের বসতবাড়ি ও দোকান পুড়ে ছাই হওয়ায় আবু বক্কর সিদ্দিকের পরিবার খোলা আকাশের নিচে দিন কাটানোর উপক্রম ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আবু বকর সিদ্দিক জানায়, আমার বাড়ির সামনেই তিনটি দোকান ছিল। সেখানের একটি দোকানে আমি মুদি ব্যবসা করি। হঠাৎ গতকাল রাতে আগুন লাগে। এখন আমি নিঃস্ব হয়ে গেছি' বলে দুঃখ প্রকাশ করে। এ সময় তিনি আরো জানান, আগুনে পুড়ে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। এখন আমার মাথার উপরে ছাদ নেই বলে জানায়।

ভুক্তভোগীর দোকান মালিকের ভাতিজা নজরুল ইসলাম রিপন জানান,এলাকায় বেশ কিছু ছেলে মাদক সেবন করতেন। তাদের বিরুদ্ধে আমরা একটি যুব সংগঠন করে মাদক সেবনে বাধা দিয়েছিলাম। সেই সময় থেকে ওই মাদক সেবীরা আমাদের বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিল। তার জের ধরেই ওই মাদক সেবীরা আগুন দিয়েছেন বলে জানান তিনি।

সাভার ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো:সজিব জানান,ভোরে খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের ২ ইউনিট ঘটনাস্থলে যায়। প্রায় ১ ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।সেখানে বাড়িসহ বেশ কিছু স্থাপনা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়েছে। এগুলো রিপোর্ট তৈরি করে বিধি মোতাবেক টিন ও নগদ অর্থের সহায়তা প্রদান করা হবে বলেও জানান তিনি।

ধামরাই,অগ্নিসংযোগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close