• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আকিজ কোম্পানীর প্রতিনিধির ওপর মামলায় গ্রেপ্তার ১

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২৪, ২৩:১৮
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগতিতে আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেডের জুনিয়র এরিয়া ম্যানেজার রফিকুল ইসলামের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে এ ঘটনায় গ্রেপ্তার মো. শাহজাহানকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এরআগে রোববার (১৪ জানুয়ারি) দুপুরে কোম্পানীর এরিয়া ম্যানেজার বেলাল হোসেন বাদী হয়ে শাহজাহানসহ ৩ জনের বিরুদ্ধে রামগতি থানায় মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত আবদুল খালেক ও বাবুল হোসেনকে গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেডের লগো নকল করে জাল ব্র্যান্ডরোল ব্যবহার করে বিড়ি বিক্রি করে আসছে মামলায় অভিযুক্তরাসহ একটি চক্র। ঘটনাটি কোম্পানীর জুনিয়র এরিয়া ম্যানেজার রফিকুল ইসলামের নজরে আসে। এতে তিনি প্রতিবাদ করেন। এতে শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে রামগতি বাজারে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে রফিকের ওপর হামলা করে। এসময় তাদের পিটুনিতে তার শরীরের বিভিন্ন অংশে জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। বর্তশানে তিনি লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে রোববার রামগতি বাজার ও রামদয়াল বাজার বাংলাদেশ বিড়ি শ্রমিক ফেডারেশনের ব্যানারে মানববন্ধন করা হয়। এতে ফেডারেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি জসিম উদ্দিন, কুমিল্লা বিভাগীয় সভাপতি ফজলুল হক, চাঁদপুর বিভাগের সভাপতি আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, অভিযুক্তদের মধ্যে শাহজাহানকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

রামগতি থানা,গ্রেফতার,অপরাধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close