• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লক্ষ্মীপুরে মাকে কুপিয়ে হত্যা, ছেলে কারাগারে

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২৪, ২২:৫৭
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে মাদক সেবনের (নেশা) জন্য টাকা না দেওয়ায় মাদকাসক্ত কাউছার হোসেন (৩০) তার মা কিরণ বেগমকে (৪৭) ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে আটক কাউছারকে গ্রেপ্তার দেখিয়ে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সকালে নিহতের স্বামী আবুল খায়ের বাদী হয়ে সদর মডেল থানায় হত্যার ঘটনায় মামলা দায়ের করেন।

থানা পুলিশ জানায়, রোববার (১৪ জানুয়ারি) রাত ৭ টার দিকে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের আব্দুল গণি মিজি বাড়িতে কাউছার তার মা কিরণকে কুপিয়ে হত্যা করে। রাতেই স্থানীয়দের সহযোগীতায় কাউছারকে আটক করে পুলিশ।

নিহত কিরণ বেগম ওই বাড়ির সৌদি আরব ফেরত আবুল খায়েরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘাতক কাউছার মাদকসেবী। মাদক থেকে ফিরে আসতে তাকে রিহাবেও রাখা হয়েছিল। কিন্তু সে ভালো হয়নি। কোন কাজকর্মও করতো না। মাদকের টাকার জন্য প্রায়ই তার মায়ের সঙ্গে খারাপ আচরণ করতো। ঘটনার সময়ও মাদকের টাকার জন্য কাউছার তার মা কিরণ বেগমের সঙ্গে ঝগড়া করে। একপর্যায়ে কাউছার তার মাকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ঘটনার সময় বাড়িতে অন্য কেউ ছিলো না। পরে কাউছার বাড়ির সামনের রাস্তায় গিয়ে সবাইকে বলে তার মাকে কে বা কারা কুপিয়ে ফেলে রেখে গেছে। সন্দেহজনক তাৎক্ষিণক লোকজন তাকে আটক করে। লোকজন ঘরে গিয়ে কিরণ বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য দালাল বাজার এলাকায় একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখানে কিরণ বেগম মারা গেছে জানালে লোকজন লাশ বাড়িতে নিয়ে যায়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, কিরণ বেগমকে হত্যার ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তার কাউছারকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

লক্ষীপুর,অপরাধ,গ্রেফতার,হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close