• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

নারায়ণগঞ্জের মানুষ মেট্রোরেলে উঠতে চায়: শামীম ওসমান

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০২৪, ০০:২০
পূর্বপশ্চিম ডেস্ক

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী একেএম শামীম ওসমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেছেন, নেত্রীর কাছে চাওয়ার কিছু নেই। আপনি সব দিয়েছেন। আমার নারায়ণগঞ্জের মানুষ মেট্রোরেলে উঠতে চায়। সন্তান কখনো মায়ের কাছে চায় না। মা সন্তানের আবদার এমনিতেই পূরণ করে দেন।

তিনি বলেন, অনেকে মনে করছেন এ নির্বাচন কতটা গুরুত্বপূর্ণ। আমি বলতে চাই ১৯৭০ সালের নির্বাচনের পর বাংলাদেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন এবারের নির্বাচন। আমাদের মানচিত্রের ওপর খুনি শকুনেরা উড়ছে। মাঠে তাদের পথ করে দিচ্ছে ৭৫ সালের পরাজিত শক্তি ও সন্ত্রাসী দল বিএনপি।

বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জের একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধু চলে না গেলে আমাদের রাজনীতি করার কথা ছিল না। আমরা জাপানের মতো উন্নত দেশ থাকতাম। আমাদের স্বপ্ন দেখাতে শুরু করেছেন জননেত্রী শেখ হাসিনা।

শামীম ওসমান বলেন, কয়েক দিন আগে মায়ের বুকে শুয়ে থাকা এক শিশুকে আগুন দিয়েছে। এটা কোন বাংলাদেশ। নেত্রীকে বলতে চাই আপনি তাদের বিরুদ্ধে এবার কঠোর ব্যবস্থা নিন। আমাদের নারীদের মিছিল থেকে কাপড় খুলে নেওয়া হয়, আমাদের পুলিশ লাইনের হাসপাতালে আগুন দেওয়া হয়। আমরা এ দৃশ্য ভবিষ্যতে আর দেখতে চাই না।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বেঁচে যাওয়ার অপরাধে শেখ হাসিনাকে ২১ বার মারার চেষ্টা করা হয়েছে। আমাদের ওপর বোমা হামলা করা হয়েছে। সেই বোমা হামলায় আমার বন্ধু চন্দন শীলের দুই পা নেই। সেই বোমা হামলার পর রক্তের উপর শুয়ে ছিলাম। রক্ত কত গরম হতে পারে সেদিন টের পেয়েছিলাম। শেখ হাসিনা আপনাদের মাঝে তার মা-বাবা ভাইকে খুঁজে পান। আপনারা কী এই মহিলার জন্য দাঁড়াবেন না? আল্লাহর নামে শপথ করে বলেন, আমরা কী প্রস্তুত আছি। এ সময় সবাই দুই হাত তুলে প্রস্তুতের সাড়া দেন।

শামীম ওসমান,আওয়ামী লীগ,নারায়ণগঞ্জ-৪,নির্বাচনী জনসভা,আসন্ন জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close