• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় শতবর্ষে পদার্পণে শিক্ষকদের শুভেচ্ছা

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০২৪, ২৩:০৫
মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় শতবর্ষে পদার্পণ করেছে। ১৯২৪ সালে ১ জানুয়ারি থেকে যাত্রা শুরু করে ২০২৪ সালের ১ জানুয়ারি শতবর্ষে পদার্পণ করে।

শতবর্ষে পদার্পণ করার প্রথম দিনেই শ্রীমঙ্গল উপজেলার শিক্ষার অন্যতম সেরা বিদ্যাপীঠ জাতীয় শ্রেষ্ঠ চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদারসহ অন্যান্য শিক্ষকরা।

ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের শত বর্ষের এই মহেন্দ্রক্ষণ দিনটি চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই ক্ষুদে শিক্ষাথী ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাসে নৃত্য পরিবেশন করে এবং চন্দ্রনাথের শিক্ষক মিতালী দেব, অনিতা দেব, সুমা পাল, বিথী পাল, প্রনবেশ চৌধুরী অন্তু গান গেয়ে রাঙ্গিয়ে তুলেছিলেন শিক্ষকদের মিলনায়তন কক্ষ এসময় তাদের সাথে তাল মিলিয়ে আনন্দ উল্লাসে এগিয়ে যান অন্যান্য শিক্ষকরা।

১৯২৪ সালের ১ জানুয়ারি ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয় এবং ২০২৪ সালের ১ জানুয়ারি বিদ্যালয়টি শতবর্ষে প্রদার্পণ করায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদারসহ অন্যান্য শিক্ষকদের শতবর্ষের পিন কোড পড়িয়ে দেন সবার হাতে শুভেচ্ছা কার্ড তুলে দেন। শতবর্ষে পদার্পণ করায় দেশ ও দেশের বাহিরের সাবেক শিক্ষার্থীরা, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন জায়গায় এই গৌরবের বিদ্যালয়কে নিয়ে নিজের আবেগ ভালোবাসার ও স্মৃতিময় কথা তুলে ধরছেন ও উচ্ছ্বাস প্রকাশ করছেন।

শিক্ষা,প্রতিষ্ঠা বার্ষিকী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close