• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল: মো. তাজুল ইসলাম

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০২৪, ২২:৩২
পূর্বপশ্চিম ডেস্ক

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের মানুষের মর্যাদা প্রতিষ্ঠার সংগ্রামে স্বাধীনতা অর্জন করে যখন তিনি নতুন দেশ গড়ার প্রত্যয়ে যাত্রা শুরু করেছিলেন তখনই ঘাতকরা হত্যা করে। তবে ঘাতকদের ষড়যন্ত্র সফল হয়নি কারণ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার হাত ধরে আজ বাংলাদেশ পৃথিবীর বুকে সম্মানের সঙ্গে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

তিনি বলেন, এক সময় বাংলাদেশকে ভিক্ষুকের জাতি বলা হতো। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল।

মো. তাজুল ইসলাম এ সময় দেশের মানুষকে উৎসাহ উদ্দীপনায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে সবাইকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য আহবান।

কুমিল্লা-৯ নির্বাচনি এলাকার লাকসাম পৌরসভার ৯টি ওয়ার্ডের মধ্যে সোমবার বিকালে ৫, ৬, ৭নং ওয়ার্ডের বিএনহাই স্কুল মাঠ, আল-আমিন স্কুল মাঠ ও গাজীমুড়া কামিল মাদ্রাসার মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি এ সময় লাকসাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইউনুস ভাইয়া, সম্পাদক মহব্বত আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সম্পাদক রফিকুল ইসলাম হিরা, পৌরসভার কাউন্সিলর আবু সায়েদ বাচ্চু, মুনছুর আহমেদ মুন্সী, শাহাজান মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

কুমিল্লা-৯,মো. তাজুল ইসলাম,আওয়ামী লীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close