• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাঁদপুরের উন্নয়ন নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে: ডা. দীপু মনি

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০২৩, ২৩:২৮
পূর্বপশ্চিম ডেস্ক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চাঁদপুর-৩ সদর আসনে বারবার নির্বাচিত জনপ্রতিনিধি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে পুনরায় বিপুল ভোটে বিজয়ী করতে প্রচারণায় নেমেছেন ঢাকাস্থ চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার ব্যবসায়ীসহ বিশিষ্টজনরা।

এ উপলক্ষে রোববার দুপুরে গুলিস্তান বঙ্গবন্ধু এভিনিউ ইম্পেরিয়াল ইন্টারন্যাশনাল হোটেলের কনফারেন্স রুমে ডা. দীপু মনির নৌকা মার্কার সমর্থনে নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌকার প্রার্থী ডা. দীপু মনি।

তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুরের উন্নয়ন নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে; যা বিগত দিনে হয়েছে সেগুলোর চেয়েও আর বড় বড় কাজ করার পরিকল্পনা করছি। তাই ওই কাজগুলো করার সুযোগ পেতে আবারো সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানাচ্ছি।

তিনি আরও বলেন, ভোটের মাঠে আমি কখনই প্রতিপক্ষকে দুর্বল ভাবি না। কাজেই প্রতিটি নির্বাচনই আমার কাছে ওয়ার্ড পর্যায়ের নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ। আর এখানে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হচ্ছে ভোটাররা। কাজেই ভোটাররা আমাকে মূল্যায়ন করবে এই প্রত্যাশা করছি।

বাংলাদেশ স্পোর্টস গুডস মার্চেন্টস ম্যানুফেকচারার্স অ্যান্ড ইমপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এমআর শামীম পাটওয়ারীর সভাপতিত্বে এবং ব্যবসায়ী জসিম উদ্দিন মিয়াজীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- হাজী এসএম সিরাজদৌল্লাহ, মো. হারেস মাহমুদ, মো. মহসিন পাটোয়ারী, হাজী মো. হানিফ শেখ, হেলাল উদ্দিন, সফিকুর রহমান জমাদার, হাজি মো. খোকন গাজী, আমেনা স্পোর্টসের মালিক শেখ হারুনুর রশিদ, ট্রেড সেন্টার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মনির হোসেন রাসেল, ১২নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের সদস্য হুমায়ন মিয়াজীসহ গুলিস্তান বঙ্গবন্ধু এভিনিউ, ফুলবাড়িয়া, নবাবপুর, ইসলামপুর, সদরঘাটের চাঁদপুর সদর ও হাইমচরের ব্যবসায়ীরা।

ডা. দীপু মনি,চাঁদপুর,আওয়ামী লীগ,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close