• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সোনাইমুড়ীতে মোটরসাইকেল-বাস সংঘর্ষ, বাবা-ছেলে নিহত

প্রকাশ:  ২৭ ডিসেম্বর ২০২৩, ১৩:২১
নোয়াখালী সংবাদদাতা

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় মোটরসাইকেল ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাবা-ছেলে নিহত ও আহত হয়েছেন আরো চারজন।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার জয়াগ ইউনিয়নের চাটখিল-সোনাইমুড়ী সড়কের জুনুদপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লিটন চন্দ্র দেবনাথ (৪৬) ও তার ছেলে প্রান্ত দেবনাথ (১০)। লিটন উপজেলার জয়াগ ইউনিয়নের ভাটপাড়া গ্রামের সুনীল চন্দ্র দাসের ছেলে।

স্থানীয়রা জানায়, উপজেলার জয়াগ বাজার থেকে পল্লী চিকিৎসক লিটন চন্দ্র দাস তার দুই ছেলে প্রতাপ দেবনাথ ও প্রান্ত দেবনাথকে নিয়ে সকাল ১০টার দিকে নিজের বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রওয়ানা দেন। পথেমধ্যে মোটরসাইকেলটি উপজেলার জয়াগ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ছোটকেগনা জুনুদপুর পোলের গোড়া এলাকায় পৌঁছলে নোয়াখালীগামী বেপরোয়া গতির জননী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে পল্লী চিকিৎসক লিটন ও তার দুই ছেলে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিটন ও তার ছোট ছেলেকে মৃত ঘোষণা করেন। বড় ছেলে প্রতাপও গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, বাস-মোটরসাইকেল সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাসের চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,বাবা-ছেলে,সোনাইমুড়ী,সংঘর্ষ,বাস,মোটরসাইকেল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close