• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রতিদ্বন্দ্বীরা আমার জনপ্রিয়তা দেখে হামলা করছেন: হিরো আলম

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০২৩, ১৭:১৩
বগুড়া সংবাদদাতা

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলম বলেছেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা আমার জনপ্রিয়তা দেখে হামলা করছেন। পরপর দুইবার হামলা করা হয়েছে। আমরা মনোবল হারায়নি, মাঠে আছি। ভোটের দিন পর্যন্ত মাঠে থাকবো। আমার ওপর যতোই হামলা, জুলুম হোক না কেন; ভোটের মাঠ থেকে যাবো না।

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় নির্বাচনী এলাকা নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাজারে গণসংযোগকালে সাংবাদিকদের একথা বলেন তিনি।

হিরো আলম বলেন, হিরো আলম ভয় পায় না ভোটাররা তা জানেন। নির্বাচন ও জনগণের সেবা করতে গেলে বুকে সাহস লাগে। আমি সাহস নিয়েই নির্বাচনী মাঠে এগিয়ে চলছি।

এসময় ভোটারদের ভোটকেন্দ্রে এসে ডাব প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় নন্দীগ্রাম উপজেলার মুরাদপুর বাজারে ও রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় কাহালু বাজারে হিরো আলমের ওপর হামলা চালানো হয়। নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা এ হামলা চালান বলে অভিযোগ পাওয়া গেছে।

চলতি বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন হিরো আলম।

এরমধ্যে বগুড়া-৪ আসনে ১৪ দলীয় জোটের শরিক জাসদের একেএম রেজাউল করিমের কাছে ৮৩৪ ভোটে হেরে যান। এরপর ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আবার স্বতন্ত্র প্রার্থী হয়ে আলোচনায় আসেন হিরো আলম।

দ্বাদশ সংসদ নির্বাচনেও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন এ কনটেন্ট ক্রিয়েটর।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বগুড়া,হিরো আলম,হামলা,প্রতিদ্বন্দ্বী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close