• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আশুলিয়ায় যুবককে কুপিয়ে জখম, পলাতক অভিযুক্ত কালা জাহাঙ্গীর

প্রকাশ:  ২০ ডিসেম্বর ২০২৩, ২৩:২৬
রেদোয়ান হাসান, সাভার
কালা জাহাঙ্গীর

আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাসুদ পারভেজ সোহেল নামের এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় সন্ত্রাসী কালা জাহাঙ্গীর ও তাঁর বাহিনী। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর পিতা সহির উদ্দিন মোল্লা।

আসামিরা হলেন- আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকার আব্দুল বারেকের দুই ছেলে জাহাঙ্গীর ওরফে কালা জাহাঙ্গীর (২৮) ও মো. পাপ্পু (২২) সহ অজ্ঞাত ৫/৬ জন।

বুধবার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন।

এজহার সূত্রে জানা যায়, গেল ১৫ ডিসেম্বর আশুলিয়া বাজার সংলগ্ন রাস্তায় মটরসাইকেলকে সাইড দেয়াকে কেন্দ্র করে স্থানীয় বকুলের সাথে বাকবিতণ্ডায় জড়ান পাপ্পু। এরপর পাপ্পু ওই যুবককে মারধর করেন। এ সময় বকুল ফোন করে তার নিকটাত্মীয় মাসুদ পারভেজ সোহেলকে ডেকে আনলে তাকেও গালাগাল করেন পাপ্পু।

পরে আশুলিয়া বাজারে একটি হার্ডওয়ারের দোকানে বসে থাকা অবস্থায় মাসুদ পারভেজ সোহেলকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন অভিযুক্ত পাপ্পু, তার বড় ভাই কালা জাহাঙ্গীর সহ অজ্ঞাত কয়েকজন।

এসময় ওই দোকানে ভাংচুর চালিয়ে ড্রয়ারে রাখা নগদ এক লাখ ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় হামলাকারীরা।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, গত ১৫ ডিসেম্বর রাতে আশুলিয়া বাজারে হামলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, আসামিদের সকলেই আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরের ছেলে সোহান মাদবরের পালিত ক্যাডার। অভিযুক্ত কালা জাহাঙ্গীরের নামে আশুলিয়া থানায় রয়েছে একাধিক মামলা।

এর আগে গত বছর আশুলিয়া ইউনিয়নে পিস্তল ঠেকিয়ে ইন্টারনেট ব্যবসা দখলের ঘটনায় দায়েরকৃত মামলার আসামিও কালা জাহাঙ্গীর। এই চক্রটির ছত্রছায়ায় মাদক বাণিজ্য, চুরি, ছিনতাইসহ আশুলিয়া ইউনিয়নে চলছে বিভিন্ন অপরাধের নিয়ন্ত্রণ।

আশুলিয়া,আশুলিয়া ইউনিয়ন পরিষদ,শাহাবুদ্দিন মাদবর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close