• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ভালুকায় বসতবাড়ি-দোকানে হামলা, আহত ২

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০২৩, ১৭:৫৩
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় বসতবাড়ি-দোকানে

ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতবাড়ি ও দোকানে হামলা, মারপিট ও লুটের অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় দুই জন আহত হয়েছেন। আহতদের মাঝে একজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ১০টার উপজেলার ছোট কাশর গ্রামে ।ওই ঘটনায় আবদুল কাদির বাদি হয়ে সাইফুল ইসলামসহ ৮জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিষয়ে ছোট কাশর গ্রামের আলতাফ হোসেনের ছেলে আব্দুল কাদির ও তার অন্যান্য ভাইদের সাথে প্রতিবেশী মোছলেম উদ্দিনের ছেলে সেলিম গংদের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ঘটনার রাতে আসামিরা দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে আব্দুল কাদেরের বড়ভাই আব্দুস সালামের কাপড়ের দোকান ও বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে এবং নগদ টাকা স্বর্নলংকার লুটে নেয়। হামলাকারী সেলিম মিয়া, আব্দুস ছালামের উপর প্রাইভেটকার তোলে দিলে পা ভেঙে গুরুতর আহত করে। এবং বাড়ি ঘরে ঢুকে দরজা জানালা ও দোকনের সাটার ভেঙে ফেলে। এ সময় বাধা দিতে আসলে আব্দুস সালামের ছেলে রাকিব মিয়া(২০) আহত হয়। তাদেরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে আশঙ্কাজনক অবস্থায় আব্দুস সালামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মোসলেম উদ্দিনের দাবি, প্রতিপক্ষরাই তাদের উপর উপর হামলা চালিয়েছে। হামলায় আহত তাদের একজন হাসপাতালে ভর্তি আছেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, ওই ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

হামলা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close