• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মানিকগঞ্জে ১৭৮টি পূজা মন্ডপে ১৮ লাখ টাকা অনুদান দিলেন শিল্পপতি টুলু

প্রকাশ:  ১৯ অক্টোবর ২০২৩, ২১:৫২ | আপডেট : ২০ অক্টোবর ২০২৩, ০৭:৫৪
নিজস্ব প্র‌তি‌বেদক

জ‌সিম উ‌দ্দিন সরকার, (মানিকগঞ্জ), দূর্গাপূজা উদযাপন উপলক্ষে দক্ষিন মানিকগঞ্জের ১৭৮টি পূজা মন্ডপে প্রায় ১৮ লাখ টাকার আর্থিক অনুদান দিয়েছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) হরিরামপুর উপজেলার ৬৮টি পূজা মন্ডপে ১০হাজার করে মোট ৬ লাখ ৮০ হাজার টাকা প্রদান করেন তিনি। এছাড়া এদিন এক অসহায় নারীকে ঘর নির্মাণের জন্য ২০ হাজার ও জেলা পূজা উদযাপন পরিষদের স্মরণিকা প্রকাশের জন্য ৫০ হাজার টাকা অনুদান দেওয়া হয়। এর আগে ১৬ অক্টোবর জেলার সদর উপজেলার ৩৯টি ও ১৭ অক্টোবর সিঙ্গাইর উপজেলার ৭১টি পূজা মন্ডপে ১০ হাজার করে মোট ১১ লাখ টাকা প্রদান করা হয়।

হরিরামপুর উপজেলার ৬৮টি পূজা মন্ডপে আর্থিক অনুদান উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন ও প্রধান পৃষ্টপোষক কোষাধ্যক্ষ শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু। উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পিয়াস চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুল মাজেদ খান, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি গুলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব ও সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সায়েদুল ইসলাম প্রমুখ।

সম্পর্কিত খবর

    পরে উপজেলার ৬৮টি পূজা মন্ডপের নেতৃবৃন্দের হাতে ১০ হাজার করে মোট ৬ লাখ ৮০ হাজার টাকা তুলেদেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

    এসময় হরিরামপুর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান সৈয়দা সাজেদা চৌধুরী, সিঙ্গাইর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, মোহাম্মদ.জাহিদুল ইসলাম ভূইঁয়া, আবুল হোসেন, পৌর কাউন্সিলর মো.শামছুল ইসলাম, মো.কামাল হোসেন, সাবেক কাউন্সিলর মীর কায়সার আহমেদ, পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো. সাইদুর রহমান সাইদ, দপ্তর সম্পাদক কামাল দেওয়ান ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক রমিজ উদ্দিনসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, পূজা মন্ডপের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close