• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নরসিংদী জেলা ছাত্রদল সভাপতি গ্রেপ্তার

প্রকাশ:  ১৩ অক্টোবর ২০২৩, ১৩:৫৬
নরসিংদী প্রতিনিধি

বিস্ফোরক মামলায় নরসিংদী জেলা ছাত্রদলের সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সিদ্দিকুর রহমান নাহিদ নরসিংদী সদর উপজেলার নাগরিয়াকান্দি এলাকার মৃত মোফাজ্জল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গ্রেপ্তারের পর নাহিদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ১২টায় নরসিংদীর চিনিশপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের বাসার বাথরুমের ফলস ছাদ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার বলেন, নাহিদের নামে হত্যা মামলাসহ একাধিক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তাকে নরসিংদী সদর মডেল থানার গত ২৬ মে দায়েরকৃত বিস্ফোরণ উপাদানাবলীর মামলায় গ্রেপ্তার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্য অনুসারে তাকে নিয়ে বিএনপি নেতা খায়রুল কবির খোকনের বাড়ির উত্তর পাশের বাথরুমের ফলস ছাদ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

নরসিংদীর জেলখানা মোড়ে জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক সাদেকুর রহমান ও আশরাফুল হত্যার পর থেকে পলাতক ছিলেন সিদ্দিকুর রহমান নাহিদ। এর আগে র‍্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ আটক হন নাহিদ। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা, আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরক আইনসহ ৩০টিরও বেশি মামলা রয়েছে।

ছাত্রদল নেতা সিদ্দিকুর রহমান নাহিদের পরিবারের দাবি, তাকে রাজনৈতিকভাবে হয়রানি করার জন্যই তার বিরুদ্ধে এ সকল মামলা করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গ্রেপ্তার,সভাপতি,ছাত্রদল,নরসিংদী,সিদ্দিকুর রহমান নাহিদ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close