• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বগুড়ায় এটিএন বাংলার সাংবাদিক রিপনের মৃত্যু

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২৩, ১৭:৩০
নিজস্ব প্রতিবেদক

দুই সপ্তাহ ধরে চিকিৎসাধীন থাকার পর মৃত্যুর কোলে ঢলে পড়লেন এটিএন বাংলার বগুড়া অফিসের স্টাফ রিপোর্টার ইকবাল মোর্শেদ রিপন (৫৬)। বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে আটটায় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাদ আসর বগুড়া প্রেসক্লাব চত্ত্বরে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

সম্পর্কিত খবর

    ইকবাল মোর্শেদ রিপন বগুড়া শহরের লতিফপুর এলাকার বাসিন্দা। এ ছাড়া তিনি বগুড়া প্রেসক্লাবের সদস্য ছিলেন।

    বগুড়ার সাংবাদিকরা জানান, গত ২৬ সেপ্টেম্বর বুধবার বগুড়ার ধুনটে পেশাগত দায়িত্ব পালন করে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। প্রথমে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনায় তার মেরুদণ্ডের হাড় ভেঙে স্পাইনাল কর্ড ছিড়ে যায়। পরে ১ অক্টোবর তাকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অপারেশন করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে আজ সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

    রিপনের শ্যালক নুরুল আমিন লিডার জানান, সকাল সাড়ে আটটার দিকে তিনি মারা যান। তার প্রথম নামাজে জানাজা হবে বগুড়া প্রেসক্লাব চত্ত্বরে। পরে দক্ষিণ বগুড়া গোরস্থানে (ভাই পাগলার মাজার) আরেকটি জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হয়।

    ইকবাল মোর্শেদ রিপন ১৯৮৭ সালে বগুড়ার ঐতিহাসিক দৈনিক বাংলাদেশ পত্রিকার হাত ধরে সাংবাদিকতার পথযাত্রা শুরু করেন। পরবর্তীকালে দৈনিক চাঁদনী বাজার, করতোয়া, বাংলার বাণীতে কাজ করেছেন। সবশেষ তিনি এটিএন বাংলার স্টাফ রিপোর্টার হিসেবে বগুড়ায় কর্মরত ছিলেন। মৃত্যুকালে ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি।

    রিপনের মৃত্যুতে জেলা ও ঢাকায় কর্মরত সাংবাদিকরা শোকাহত হয়ে পড়েন। বগুড়া প্রেসক্লাব, বগুড়া সাংবাদিক ইউনিয়ন ও সাংবাদিক ইউনিয়ন বগুড়াসহ বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close