• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্বেচ্ছাসেবক লীগ নেতার হামলায় ব্যবসায়ীর মৃত্যু!

প্রকাশ:  ০৯ ডিসেম্বর ২০২২, ১৪:৫০
সাভার প্রতিনিধি

সাভারে জমি সংক্রান্ত বিরোধের জেরে স্বেচ্ছাসেবক লীগের এক নেতার হামলায় হোসেন আলী (৪০) নামে ওষুধ ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ ওঠেছে। আহত অবস্থায় ওই ওষুধ ব্যবসায়ী ১৪ দিন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ছিল।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যবসায়ীর মৃত্যু হয়।

নিহত হোসেন আলী সাভার রাজফুলবাড়িয়ার রামচন্দ্রপুর গ্রামের মৃত শফিতুল্লার ছেলে। তিনি পেশায় একজন ফার্মেসি ব্যবসায়ী ছিলেন।

অভিযুক্তরা হলেন- ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সাফু, তার সহযোগী আনোয়ার হোসেন, আব্বাস বাদল, কামরুল, নাঈম, আনিস ও মুন্নাসহ অজ্ঞাত ১০-১২ জন। তারা সবাই রাজফুলবাড়িয়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

নিহত হাসেনের ছোট ভাই মোর্শেদ আলী জানান, ১৮/২০ শতাংশ জমি নিয়ে সাফুদের সাথে বিরোধ চলে আসছিল হোসেনের। হঠাৎ করেই রাতের বেলায় সাফুর সন্ত্রাসী বাহিনী হামলা করে। এতে আমার বড় ভাই আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছিল। কিন্তু আজ সকালে হাসপাতালে তার মৃত্যু হয়। এ ছাড়াও সন্ত্রাসী বাহিনীরা প্রাণনাশের হুমকি দিচ্ছে।

অভিযোগের বিষয়ে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সাফু বলেন, হোসেনের চাচাতো ভাইদের সাথে আমার জমি সংক্রান্ত বিরোধ ছিল। কিন্তু হোসেনের সাথে তো আমার কোনও বিরোধ নেই। আর হোসেনের সাথে তো অনেক লোকের ঝামেলা রয়েছে। কে বা কারা তাদের মেরেছে, এ ব্যাপারে তো আমি জানি না। তারা অযথা দোষারোপ করছেন।

ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বলেন, এ ব্যাপারে আমি কিছু জানি না। তবে আইনগত বা সামাজিকভাবে কেউ অপরাধী হয়ে থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনায় সাভার ট্যানারি ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে, গত ২৬ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে হোসেন ও তার ভাই খোরশেদ রিকশায় রাজফুলবাড়ীয়া এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় রামচন্দ্রপুর এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা রিকশার গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পরে আহত অবস্থায় উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। সেখানে চিকিৎসাধীর অবস্থায় হোসেনের মৃত্যু হয়।

সাভার,মৃত্যু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close