• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

ঈদে নতুন কাপড় চেয়ে লাশ হলেন মিম!

প্রকাশ:  ২৭ এপ্রিল ২০২২, ১৮:০৯
বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুরে মোছা. মিম আক্তার (১৯) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী শাকিল আহম্মেদকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামে এ ঘটনা ঘটে। মরদেহটি ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

জানা যায়, আসন্ন রোজার ঈদে নতুন কাপড় কিনে না দেওয়াকে কেন্দ্র করে মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরদিন সকালে শয়নকক্ষে ওই গৃহবধূর লাশ পাওয়া যায়।

৯ মাস আগে উপজেলার রণবীরবালা গ্রামের রবিউল ইসলামে ছেলে শাকিল আহম্মেদের সঙ্গে পাশের কাফুরা পূর্বপাড়া গ্রামের মজনু আকন্দের মেয়ে মিম আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না।

নিহত মিম আক্তারের বাবা মজনু আকন্দ অভিযোগে বলেন, মিমকে শ্বাসরোধে ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ভিন্ন খাতে নেওয়ার জন্য আত্মহত্যার নাটক সাজিয়েছে মিমের শ্বশুবাড়ির লোকজন। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

অভিযোগ অস্বীকার করে স্বামী শাকিল আহম্মেদ জানান, ঈদে নতুন শাড়ি কেনা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে রাতের কোনো একসময় সবার অজান্তে গলায় রশি লাগিয়ে নিজেই আত্মহত্যা করেছে।

শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজ বলেন, মৃত্যুটি রহস্যজনক। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা ও বলা যাবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/জেএস

বগুড়া

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close