• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সরিষাবাড়ীতে অপহরণের ১১ দিন উদ্ধার স্কুল ছাত্রী

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৪৩
সরিষাবাড়ী প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে এক ছাত্রীকে অপহরণের ১১ দিন পর উদ্ধার করেছে র‍্যাব। অভিযানে অপহরণকারী ইয়ানভীর ইসলাম ইমরান ওরফে উৎসকে (২১) গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানীতে এ অভিযান চালানো হয়।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, সরিষাবাড়ী সালেমা খাতুন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় উৎস। প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২ ফেব্রুয়ারি বিদ্যালয়ে যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করে সে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা মাহফুজুর রহমান পলাশ গত ১০ ফেব্রুয়ারি সরিষাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এরপর নিজস্ব তথ্য প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প ও র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প ও সরিষাবাড়ী থানা পুলিশের সমন্বয়ে মামলার ছায়া তদন্ত শুরু করা হয়।

আসামি উৎস সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের ধোপাদহ গ্রামের মৃত হাতেম গেমরার ছেলে।

এ বিষয়ে জামালপুর র‍্যাব-১৪ এর এএসআই মেজবাহ জানান, গোপালগঞ্জের কাশিয়ানীতে অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। একই সময় অপহরণ মামলার প্রধান আসামিকেও গ্রেপ্তার করা হয়। পরে ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় ওই দুজনকে সরিষাবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

উপপরিদর্শক সাইফুল ইসলাম বলেন, গত ১২ ফেব্রুয়ারি গোপালগঞ্জের কাশিয়ানীতে র‍্যাব ও পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে অপহরণ মামলার আসামিকে গ্রেপ্তার ও ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। পরে একইদিন সন্ধ্যায় সরিষাবাড়ী থানায় তাদেরকে হস্তান্তর করা হয়। রোববার ডাক্তারি পরীক্ষা শেষে ভিকটিমকে তার অভিভাকের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/জেএস

জামালপুর,অপহরণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close