• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

স্কুল ছাত্র ও ইজিবাইক চালক শাকিব হত্যার ৩ আসামি গ্রেপ্তার

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০২২, ১৫:২৫
বেনাপোল প্রতিনিধি

যশোরের শার্শায় স্কুল ছাত্র ও ইজিবাইক চালক সোলায়মান হোসেন শাকিব হত্যার তিন আসামিকে আটক করেছে যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি)। এসময় ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়।

বৃস্পতিবার (২০ জানুয়ারি) রাতে যশোরে পৃথক দুটি অভিযানে গ্রেপ্তার করা হয় তিন আসামিকে।

সম্পর্কিত খবর

    গ্রেপ্তারকৃতরা হলেন, যশোরের ঝিকরগাছা উপজেলার চান্দেরপোল গ্রামের জালাল উদ্দীনের ছেলে মনিরুল ইসলাম (৩০), যশোরের বাঘাপাড়া গ্রামের নিজাম উদ্দীনের ছেলে মেহেদী হাসান মিলন (২২) ও চৌগাছা উপজেলার মাড়ুয়া গ্রামের রমজান আলীর ছেলে সাইফুল ইসলাম (৩০)।

    এর আগে গত ১৯ জানুয়ারি শাকিবের নানা আকবার আলী বাদী হয়ে শার্শা থানায় অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করেছিল। পরে মামলাটি দায়িত্ব পায় পিবিআই। গত ১৮ জানুয়ারি শাকিব তার নানার ইজিবাইক চালাতে বের হলে হত্যাকারীরা শাকিবের ইজিবাইক ভাড়া করে নির্জন স্থানে নিয়ে শাকিবকে কুপিয়ে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পারিবারিক কলহে শাকিব মায়ের সাথে নানা বাড়িতে থাকতো। শাকিব লেখা পড়ার পাশাপাশি বৃদ্ধ নানাকে সাহায্য করতে মাঝে মধ্যে ভাড়ায় ইজিবাইক চালাতো।

    যশোর পিবিআইয়ের পুলিশ সুপার রেশমা শারমিন জানান, আসামিরা পেশাদার ছিনতাইকারী। পূর্বপরিকল্পিত ভাবে শাকিবের ইজিবাইক ভাড়া করে তাকে খুন করে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যায়।

    গ্রেপ্তারকৃতদের মধ্যে মনিরুল ও মেহেদীকে যশোর কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে এবং সাইফুলকে চৌগাছা উপজেলার মাড়ুয়া বাজার থেকে গ্রেপ্তার করা হয়। পরে আসামি সাইফুলের স্বীকারোক্তিতে চৌগাছা বাজার এলাকার ছুটিপুর রোডে নুরুজ্জামান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ থেকে ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করা হয়।


    পূর্বপশ্চিম/এএন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close