• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

৬৫০ নারীর শয্যা সঙ্গী হয়েছিলেন এ ক্রিকেটার

প্রকাশ:  ০২ অক্টোবর ২০২৩, ১২:১২
স্পোর্টস ডেস্ক

টিনো বেস্ট, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সাবেক পেসার। তিনি গেইল, ব্র্যাভো এবং পোলার্ডের সতীর্থ। ২০১৬ সালে আত্মজীবনী ‌‘মাইন্ড দ্য উইন্ডোজ: মাই স্টোরি’ প্রকাশ করেছিলেন টিনো বেস্ট। সেখানে তিনি উল্লেখ করেন যে, প্রায় ৬৫০ নারীর শয্যা সঙ্গী হয়েছিলেন তিনি।

আত্মজীবনীতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সাবেক পেসার লিখেছিলেন, আমি নারীদের ভালোবাসি। তারা আমাকে ভালোবাসে। আমি নিজেকে বিশ্বের সবথেকে সুন্দর ন্যাড়া মাথার পুরুষ বলেও মনে করি। আমাকে অনেকেই মজা করে ব্ল্যাক ব্র্যাড পিট বলে থাকেন।

সেইসঙ্গে তিনি আরো যোগ করেছিলেন, তিনি নারীদের সঙ্গে ডেট করতে এবং শারীরিক সম্পর্ক তৈরি করতে ভালোবাসেন। ইতিমধ্যেই ৫০০ থেকে ৬৫০ নারীর সঙ্গে তিনি শারীরিক সম্পর্ক তৈরি করেছেন।

সবশেষে বেস্ট জানান, নারীদের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করা কিংবা তাদের সঙ্গে ডেট করতে গেলেও, সেটার প্রভাব কোনোদিনও খেলার উপরে পড়তে দেননি। তিনি স্বীকার করেছেন, সকালে ঘুম থেকে ওঠার পর রাতে কী হয়েছে সেই সবের কোনো প্রভাব তার উপর থাকে না।

এ ক্রিকেটারের দাবি, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলে তার থেকে কঠোর অনুশীলন আর কেউ করতে পারে না।

টিম ওয়েস্ট ইন্ডিজের হয়ে টিনো বেস্ট শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৪ সালে। দেশের হয়ে ক্রিকেটের তিন ফরম্যাটে খেলেছেন তিনি। এর মধ্যে ২৫টি টেস্ট, ২৩টি একদিনের ম্যাচ ও ৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তবে বরাবরই মাঠের বাইরের বিভিন্ন কাণ্ড নিয়ে তিনি আলোচনায় থাকতেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পেসার,ক্রিকেট,টিনো বেস্ট,ওয়েস্ট ইন্ডিজ,নারী,শয্যা সঙ্গী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close