• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

কোচের ওপর ক্ষোভ ঝাড়লেন রোনালদোর বান্ধবী

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০২২, ১৯:২৫
স্পোর্টস ডেস্ক

কোয়ার্টারে ফাইনালে আফ্রিকার সিংহ মরক্কোর কাছে ১-০ ব্যবধানে হেরে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। দেশটির এই বিদায়ের পর পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোসকেই দায়ী করছেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ।

কোয়ার্টার ফাইনালে এসে মরক্কোর বিপক্ষেও সাইডবেঞ্চে বসে থাকতে হলো সিআর সেভেনকে। গত ১৫ বছর ধরে যে ফুটবলার বিশ্বকে শাসন করছেন, বিশ্বের অন্যতম সেরা ফুটবলারই কি না বসে আছেন সাইডবেঞ্চে, পরপর দুই ম্যাচে! দৃশ্যটা অত্যন্ত বেদনার। সারাজীবনের অর্জনকে ভুলে রোনালদোর প্রতি এমন আচরণ- কেউই মেনে নিতে পারেনি।

রোনালদোকে বসিয়ে রাখা পর্তুগালের প্রথম একাদশে ক্রিশ্চিয়ানো রোনালদোকে না রাখায় কোচ ফার্নান্দো সান্তোসের সমালোচনা করেন জর্জিনা। নিজের ইনস্টাগ্রামে জর্জিনা লিখেছেন, তোমার (রোনালদো) বন্ধু ও কোচ ভুল সিদ্ধান্ত নিয়েছে। সেই বন্ধু, যাকে তুমি এতো সম্মান করো। সেই বন্ধু, যে শেষ পর্যন্ত তোমাকে মাঠে নামাল। তার পর দেখল সব কিছু কেমন বদলে গিয়েছে। কিন্তু ততোক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে।

রোনালদোকে দলের বাইরে রেখে সান্তোস দলকে ডুবিয়েছেন বলে অভিযোগ করেছেন জর্জিনা। তিনি লিখেন, তুমি বিশ্বের সেরা ফুটবলারকে এভাবে অবহেলা করতে পারো না। তোমার দলের সেরা অস্ত্রকেই তুমি বসিয়ে রেখেছো। এটা ঠিক নয়। জীবন আমাদের শিক্ষা দেয়। আমরা হারিনি। আমরা শিখেছি।

এর আগে কোয়ার্টার ফাইনালের পরে ইনস্টাগ্রামে জর্জিনা লিখেছিলেন, পর্তুগালকে অভিনন্দন; কিন্তু ১১ জন ফুটবলার যখন জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য দাঁড়িয়ে, সেই সময় একজনকেই খুঁজছিলো সবাই। এটা লজ্জার যে পৃথিবীর শ্রেষ্ঠ ফুটবলারের খেলা পুরো ৯০ মিনিট দেখতে পেলো না কেউ। ভক্তরা তোমার জন্য চিৎকার করছিলো। তারা দাবি জানাচ্ছিলো তোমাকে দেখার। আশা করি ঈশ্বর এবং তোমার বন্ধু ফার্নান্দো এক হবে আর তোমাকে আবার খেলতে দেখবো।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কাতার বিশ্বকাপ,ক্রিশ্চিয়ানো রোনালদো,বান্ধবী,ক্ষোভ,কোচ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close