• সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১
  • ||
শিরোনাম

সাইকেল র‌্যালিতে মন্ত্রী-এমপি-মেয়র

প্রকাশ:  ২৮ জুন ২০২৪, ১৫:১৪
পূর্বপশ্চিম ডেস্ক

মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দেশের বৃহত্তম ও প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ‘প্লাটিনাম জুবিলি’ উপলক্ষ্যে রাজধানীতে আয়োজিত সাইকেল র‌্যালিতে যোগ দিয়েছেন মন্ত্রী-এমপি, মেয়রসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

শুক্রবার (২৮ জুন) রাজধানীর সংসদ ভবনের সামনে এই র‌্যালির আয়োজন করেন ঢাকা উত্তর সিটির (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম এবং ঢাকা-১০ আসনের সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌস আহমেদ সাইকেল নিয়ে র‍্যালিতে নামেন।

এর আগে র‌্যালি উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তরুণ সমাজকে আওয়ামী লীগে যোগদানের আহ্বান জানিয়ে তিনি বলেন, স্বাধীনতার নেতৃত্ব দেওয়া প্রতিষ্ঠান আওয়ামী লীগ। দেশের উন্নয়ন-অর্জন আওয়ামী লীগের হাতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তির সংগ্রাম চলছে। আমাদের নির্বাচনী ইশতেহারে বেকার তরুণদের কর্মসংস্থানের যে অঙ্গীকার, সেটা আমরা পূরণ করবো।

ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিসহ অনেকে।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাইকেল র‌্যালি শুরু হয়। র‌্যালিটি মানিক মিয়া অ্যাভিনিউ থেকে খেজুর বাগান হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে গিয়ে শেষ হয়। এতে সাইক্লিস্টদের পাশাপাশি নেতারাও অংশ নেন।

ঢাকা,আওয়ামী লীগ,প্লাটিনাম জুবিলি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close