• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভালুকায় প্রতারণার অভিযোগে স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক গ্রেফতার

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২৪, ২৩:০৩
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রতারণার মামলার প্রেক্ষিতে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন(২৯)কে সোমবার সন্ধ্যায় সিডস্টোর বাজারের নিজ বাসা থেকে ঢাকা ডিবি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের একটি দল গ্রেফতার করেছে। আলমগীর হবিরবাড়ি এলাকার মাইন উদ্দিন ছেলে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানা ওসি শাহ কামাল আকন্দ।

মামলা সূত্রে জানা যায়, ঢাকার অনলাইন ডোমেইন, হোস্টিং ও সফটওয়ার ব্যবসায়ী ভালুকা উপজেলার দৌলা গ্রামের শুকুর মাহমুদের ছেলে ইব্রাহীম প্রতারনার মাধ্যমে বিশ্বাস ভঙ্ঘকরত ৬৭ লাখ ৪৯ হাজার ১৯৬ টাকা আত্মসাতের অভিযোগে গত ১ জানুয়ারী ঢাকার শাহবাগ থানায় একটি মামলা (নম্বর ১) করেন। ওই মামলায় হবিরবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির (২৯), সিডষ্টোর বাজার এলাকার হানিফ (২৭) ও রংপুর মিঠাপুর উপজেলার সন্তোষপুর গ্রামের বাদল মিয়ার ছেলে মো: খসরু আকন্দকে (২৫) আসামী করা হয়। পরে ওই মামলাটি ডিবির সাইবার ক্রাইম ইউনিটে স্থানান্তর করা হলে আলমগীর কবিরকে তার সিডস্টোরের বাসা থেকে গ্রেফতার করেন। মামলার বাদি ব্যবসায়ী ইব্রাহীম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার তদন্তকারী কর্মকতার্ ঢাকার শাহবাগ থানার এসআই আল মোমেন জানান, মামলাটি অধিকতর তদন্তের জন্য ঢাকা ডিবির সাইবার ক্রাইম ইউনিটে হস্তান্তর করা হয়েছিলো। ভালুকা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সানা জানান, আলমগীরকে গ্রেফতারের কথা শুনেছেন। তাকে বহিষ্কার করা হবে বলে জানান।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকার ডিবি স্বেচ্ছাসেবকলীগ নেতা আলমগীর কবিরকে গ্রেফতার করেছে।

গ্রেফতার,অপরাধ,সেচ্ছাসেবক লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close