• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

মনিরামপুরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর দুই এজেন্টের জরিমানা

প্রকাশ:  ১৯ ডিসেম্বর ২০২৩, ০৯:২৫
মনিরামপুর (যশোর) প্রতিনিধি

নির্বাচনী প্রচারণার প্রথম দিনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে যশোরের মনিরামপুরে জরিমানা গুনতে হয়েছে নৌকা প্রতীকের প্রার্থী স্বপন ভট্টাচার্য্য ও স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের এস এম ইয়াকুব আলীর নির্বাচনী দুই এজেন্টকে।

আজ সোমবার রাতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলী হাসান আদালত পরিচালনা করে তাঁদের পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছেন। জরিমানার শিকার দুই ব্যক্তি হলেন, নৌকার প্রার্থীর এজেন্ট নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন ও স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন।

এসিল্যান্ড আলী হাসান বলেন, রুহুল আমিন যথাযথ কর্তৃপক্ষের অনুমতি না নিয়েই নেহালপুর ইউনিয়নের কালিবাড়ি এলাকায় আওয়ামী লীগের সংসদ সদস্য পদপ্রার্থী স্বপন ভট্টাচার্যের পক্ষে নির্বাচনী প্রচারণা সভার আয়োজন করেন। এই অভিযোগে আজ রাত সাড়ে আটটার দিকে তাঁকে নির্বাচন আচরণ বিধিমালা ২০০৮ এর ৬ (খ) ধারায় পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসিল্যান্ড আরো বলেন, আজ সন্ধ্যায় মনিরামপুর বাজারের দক্ষিণ মাথায় স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলীর নির্বাচনী অফিস সংলগ্ন প্রধান সড়কে মিকাইল হোসেনের নেতৃত্বে তাঁদের সমর্থকরা মোটরসাইকেল রেখে ও নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে যানবাহন ও জনসাধারণের চলাচলে বাধাগ্রস্ত করেছেন।

এ অভিযোগে মিকাইল হোসেনকে একই ধারায় পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। প্রতীক পেয়ে আজ সোমবার সন্ধ্যায় মনিরামপুর বাজারের দক্ষিণ মাথায় কয়েক হাজার সমর্থক নিয়ে ঈগল মার্কার অফিস উদ্বোধন করেন প্রার্থী এসএম ইয়াকুব আলী।

তখন মনিরামপুর-যশোর সড়কে বেশ কিছু সময় ধরে যান চলাচল কার্যত অচল হয়ে পড়ে।

রাজনীতি,স্বতন্ত্র প্রার্থী,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close