• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নৌকায় ভোট দিলে ভাগ্যের পরিবর্তন হয় : মোরশেদ আলম এমপি

প্রকাশ:  ২৮ অক্টোবর ২০২৩, ১৭:১৭
নিজস্ব প্রতিবেদক

সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় উপকারভোগীদের উদ্দেশে নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম এমপি বলেছেন, নৌকা মার্কায় ভোট দেওয়া মানে আপনাদের ভাগ্যের পরিবর্তন হওয়া, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা। তিনি বলেছেন, নৌকা মার্কায় ভোট দিলে আপনাদের ভাগ্যের পরিবর্তন হবে, আপনারা উপকৃত হবেন। প্রধানমন্ত্রী ২০ রকমের ভাতা দিয়ে থাকে। এ ভাতা শেখ হাসিনার আগে কেউ আপনাদের দেয়নি।

সম্পর্কিত খবর

    শনিবার (২৮ অক্টোবর) দুপুর দেড়টার দিকে উপজেলার নবীপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে আয়োজিত মত বিনিময় ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ৯নং নবীপুর ইউনিয়ন পরিষদ এ আলোচনাসভার আয়োজন করে। সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় প্রায় ৫ হাজার উপকারভোগী এ সভায় অংশগ্রহণ করেন।

    বিএনপিসহ বিরোধীদলগুলো কঠোর সমালোচনা করে তিনি বলেন, স্বাধীনতার পরে বঙ্গবন্ধু সাড়ে তিন বছর ক্ষমতায় ছিল। সাড়ে ৩ বছরের পর ২১ বছর আওয়ামী লীগ ক্ষমতার বাহিরে ছিল। এ ২১ বছরে যারা ক্ষমতায় আসছে, তারা দেশটাকে একেবারে জাহান্নামে নিয়ে গেছে। কারণ, তারা তো দেশ সৃষ্টি করেনি। তাদের সে দরদও নেই। আর যারা দেশ সৃষ্টি করছে। তারা আজকে ক্ষমতায় আসায় শেখ হাসিনা দেশের উন্নয়ন করছে। দেশকে বাঁচাতে হলে দেশের উন্নয়ন করতে হবে।

    ভাতাভোগীদের নৌকায় ভোট দেওয়ার শপথ করিয়ে মোরশেদ আলম বলেন, আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে, আপনারা আর ভুল করবেন না। ওই একটা কি আছে না, ধানের শীষ। ওটার জন্য আগে নাকি সব বুড়াবুড়ি পাগল হয়ে যেত। আমিও তো বুড়া। আমার তো মনে হয় আমার বয়সে এখানে কয়জন আছে, আমি জানি না। আমি তো পাগল হইনি। কারণ, আমি জানি আপনারা জানেন, সত্যিকার বাবাকে স্বীকার করতে হবে। দেশটা সৃষ্টি করেছে বঙ্গবন্ধু, বাবা না থাকলে সন্তানের জন্ম হয় না। দেশের পরিচয় দিতে হলে জাতির পিতার পরিচয় দিতে হয়।

    সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিসান বিন মাজেদের সভাপতিত্বে নবীপুর ইউপি চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন সোহেলের সঞ্চালনায় আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক, সেনবাগ উপজেলা ভাইস চেয়ারম্যান মো. গোলাম কবির, সেনবাগ উপজেলা সমাবসেবা অফিসার বোরহান উদ্দিন প্রমুখ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close