• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

বিএনপির আস্থা বিদেশিদের ওপর, জনগণ নয়: কামরুল

প্রকাশ:  ০৬ মে ২০২৩, ১৬:৩৮
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, বিএনপি নির্বাচন মানে না; বিচার মানে না। তারা দেশ ধ্বংসের ষড়যন্ত্র করছে। তাদের আস্থা বিদেশিদের ওপর, জনগণের ওপর নয়।

শনিবার (৬ মে) জাতীয় প্রেসক্লাবে আহসান উল্লাহ মাস্টার এমপির ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও স্মরণসভায় তিনি এ কথা বলেন।

অপরাজনীতির বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি অনির্বাচিত সরকারকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে। কিন্তু বাংলাদেশের মাটিতে কখনোই অনির্বাচিত সরকার আসবে না। সংবিধান অনুযায়ী সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি জানান, বাংলাদেশ আজ বিশ্বের এক সম্ভাবনাময় দেশ। বাংলাদেশকে বিশ্ববাসী অত্যন্ত শ্রদ্ধার চোখে দেখে, রোল মডেল হিসেবে চিন্তা করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বের নন্দিত নেত্রী। বিশ্বব্যাংক তাদের ভুল বুঝতে পেরে আবারন্ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, ২০০৪ সালে নির্মমভাবে হত্যা করা হয় আহসান উল্লাহ মাস্টার এমপিকে। সেই হত্যাকাণ্ডের সত্যিকার বিচার আমরা পাইনি। হত্যাকাণ্ডের ঘটনায় নেপথ্যদের ‘কারিগরদের’ বের করতে পারলে অনেকের চেহারাই বের হতো। হাইকোর্টের রায়ে ৬ জনকে ফাঁসির আদেশ দেয়া হয়েছে। আর ১১ জনই খালাস পেয়েছেন। বাদী ও বিবাদী উভয়পক্ষ থেকেই আপিল করা হয়েছে। আশা করছি, শিগগিরই শুনানি হবে।

স্মরণসভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল তার বাবা খুন হওয়ার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। হত্যা মামলার পূর্ণাঙ্গ রায়ের পর হত্যাকারীদের ফাঁসির রায় কার্যকর করা হবে বলে প্রত্যাশা করেন তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কামরুল ইসলাম,আওয়ামী লীগ,বিএনপি,নির্বাচন,জনগণ,বিদেশি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close