• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

শান্তিপূর্ণ কর্মসূচিতে সরকারকে বিদায় করতে চাই: খসরু

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০২৩, ২৩:৫২
চট্টগ্রাম প্রতিনিধি

‘আওয়ামী লীগ চেয়েছিলো বিএনপির শান্তিপূর্ণ সমাবেশকে বিশৃঙ্খলা করে দমিয়ে রাখতে। কিন্তু রাজনৈতিকভাবে তাদের পরাজিত করেছি আমরা। শান্তিপূর্ণভাবে কর্মসূচি করে এই সরকারকে বিদায় করতে চাই। তারা যদিও সহিংসতার দিকে নিয়ে যেতে চায়।’

শুক্রবার (৬ জানুয়ারী) বিকেলে নগরের কাজীর দেউড়ির দলীয় কার্যালয়ের মাঠে কেন্দ্র ঘোষিত গণঅবস্থান কর্মসূচি সফল করতে বিভাগীয় বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, দেশের মানুষের হাতে রাষ্ট্রের মালিকানা ফিরিয়ে দেওয়ার জন্য এই আন্দোলন। এই আন্দোলনের মালিকানা বাংলাদেশের মানুষের হাতে।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী মাহবুবের রহমান শামীম বলেন, চট্টগ্রামের পলোগ্রাউন্ডের মাঠে চট্টগ্রাম বিভাগীয় বিএনপির জনসভাকে আমরা ঐক্যবদ্ধভাবে মহাসমুদ্রে পরিণত করেছিলাম। আগামী ১১ জানুয়ারি গণঅবস্থান কর্মসূচিও জনসমুদ্রে পরিণত হবে।

চট্টগ্রাম বিভাগীয় দলনেতা বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, বিএনপির উপদেষ্টা এস এম ফজলুল হক, চট্টগ্রাম নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন, উপজাতি সম্পাদক ম্যা মা চিং, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, চট্টগ্রাম নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আওয়ামী লীগ,বিএনপি,বিদায়,শান্তিপূর্ণ,কর্মসূচি,সরকার,আমির খসরু মাহমুদ চৌধুরী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close