• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

তমিজী হককে আবারো রিহ্যাব সেন্টারে পাঠালো ডিবি

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০২৪, ১৬:৪৩
নিজস্ব প্রতিবেদক

মানসিক স্বাস্থ্যের চিকিৎসার জন্য আবারো রিহ্যাব সেন্টারে পাঠানো হয়েছে আলোচিত ব্যবসায়ী আদম তমিজী হককে। বুধবার (৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার ও গোয়েন্দা প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে আদম তমিজী হক বিভিন্ন কথা লিখছিলেন। যার কারণে তার বিরুদ্ধে ডিএমপির দক্ষিণখান থানায় একটি মামলা হয়। এ মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করা হয়েছিলো। তবে তাকে গ্রেপ্তারের পর তার আচারণ ও কথাবার্তায় সুস্থতার বিষয় নিয়ে প্রশ্ন দেখা দেয়।

ডিবিপ্রধান বলেন, আদম তমিজী হক মাদকাসক্ত হওয়ায় তাকে মাদক নিরাময় কেন্দ্র বা রিহ্যাবে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য। তাকে রিহ্যাবে ভর্তি করিয়ে বিষয়টি আদালতে জানানো হয় যে, তার এলোমেলো কথাবার্তায় ডিবির মনে হয়েছে তার আরও চিকিৎসার প্রয়োজন। পরবর্তীতে আদালতের নির্দেশে জাতীয় মানসিক হাসপাতালে তাকে চিকিৎসার জন্য পাঠানো হয়।

আদম তমিজীর জন্য মানসিক হাসপাতালে নয়জন বিশেষজ্ঞ চিকিৎসককে নিয়ে একটি বোর্ড গঠন করা হয়। এ বোর্ডের সামনে তাকে হাজির করা হয়। বোর্ডের সদস্যরা তাকে পরীক্ষা-নিরীক্ষা শেষে একটা মতামত দিয়েছেন। যা আমরা আদালতে জানাবো।

বোর্ডের সদস্যরা কি মতামত দিয়েছে জানতে চাইলে হারুন অর রশীদ বলেন, সে (তমিজী) এখনো মানসিকভানে সুস্থ না। তাকে আবারো রিহ্যাবে পাঠাতে হবে। সেখানে তাকে আরো চিকিৎসা দিতে হবে।

এর আগে গত ৯ ডিসেম্বর রাতে রাজধানীর গুলশানের নিজ বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আদম তমিজী হককে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ডিবি,রিহ্যাব সেন্টার,আদম তমিজী হক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close