• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা হিরো আলমের

প্রকাশ:  ০৭ আগস্ট ২০২৩, ১৩:৩৩
নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকা দাবি করে মানহানির মামলা করেছেন সম্প্রতি সময়ের আলোচিত মুখ আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

আজ (৭ আগস্ট) সোমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে তিনি এই মামলা দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে ডিবি পুলিশকে এর তদন্তের নির্দেশ দিয়েছেন।

এর আগে আজ বেলা ১২টার পর আদালতে উপস্থিত হন হিরো আলম।

এরপর তার আইনজীবী আব্দুল্লাহ আল মনসুর এ মামলার আবেদন করেন। মামলার আবেদনে চারজনকে সাক্ষী করা হয়েছে। এরপর আদালত হিরো আলমের জবানবন্দি রেকর্ড করেন। শুনানি শেষে আদালত মামলার অভিযোগ তদন্ত করে আগামী ১৩ সেপ্টেম্বর ডিবি পুলিশকে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন।

মানহানির অভিযোগে করা মামলার পর হিরো আলম বলেন, ‘আমাকে গালি দিলে কাউকে ছাড় দেব না।’

প্রসঙ্গত, ১৮ জুলাই রাজশাহী নগরীর ভুবন মোহন শহীদ মিনার পার্কে বিএনপির পদযাত্রা কর্মসূচির উদ্বোধনকালে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হিরো আলমকে ‘অর্ধপাগল’ বলে থাকেন। এ সময় রিজভী সরকারের সমালোচনা করতে গিয়ে বলেছিলেন, ঢাকা-১৭ আসনে হিরো আলমের মতো একটা ‘অর্ধপাগল’ নির্বাচন করছে। তার সাথেও সরকার সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পায়।

মূলত রিজভীর এই বক্তব্যের কারণেই গতকাল রবিবার দুপুরে ডিবি কার্যালয়ে গিয়েছিলেন হিরো আলম। সেখানে গিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদের কাছে এই ব্যাপারে লিখিত অভিযোগ করেন হিরু আলম।

এর আগে হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘রিজভী আমাকে পাগল ও অশিক্ষিত বলেছেন। তিনি আমাকে কেন পাগল ও অশিক্ষিত বলবেন? আমি কখনো বিএনপি কিংবা আওয়ামী লীগ নিয়ে উল্টাপাল্টা কথা বলিনি। তারা কেন আমাকে অবমাননা করে কথা বলবেন? বিএনপির সিনিয়র নেতা রুহুল কবির রিজভী আমাকে অশিক্ষিত বলে গালিগালাজ করেছিলেন।

আমি ডিবিতে এই নিয়ে অভিযোগ করতে গিয়েছিলাম। কিন্তু তারা বলেছে, এ বিষয়ে ডিবি সরাসরি কোনো মামলা নিতে পারে না। তাই এখন আমি রিজভীর বিরুদ্ধে কোর্টে মামলা করবো।’ পরে আজ তিনি আদালতে গিয়ে মামলা ৫০ কোটি টাকার মানহানির মামলা করেন

হিরু আলম,রুহুল কবির রিজভী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close