• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু

প্রকাশ:  ১২ এপ্রিল ২০২৩, ২৩:২০ | আপডেট : ১২ এপ্রিল ২০২৩, ২৩:২২
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ডেমরায় বিদ্যুৎস্পৃষ্টে রায়হান (২) ও আরিয়ান (৮) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। বুধবার (১২ এপ্রিল) দুপুরে ডেমরার বামৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বুধবার (১২ এপ্রিল) বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় শিশু দুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক বেলা পৌনে ৩টায় দুজনকেই মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত শিশুরা ময়মনসিংহের কোতোয়ালি থানার বাজিতপুর গ্রামের মারফত মিয়ার সন্তান। বর্তমানে পরিবারটি ডেমরা বামৈল মফিজ মিয়ার বাড়িতে থাকতো। ৩ ভাই ১ বোনের মধ্যে তারা ছিল ছোট।

শিশুদের বাবা মারফত মিয়া জানান, সকালে তিনি অটোরিকশা চালাতে বের হন। শিশুদের মা এ্যানি বেগম বামৈল ব্যাংক কলোনী সাধুর মাঠ সংলগ্ন একটি ছাতার কারখানায় চাকরি করেন। সকালে দুই সন্তানকে সঙ্গে নিয়ে তিনি কাজে যান তিনি। এরপর তিনি খবর পান, বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে শিশু দুটি। তখন তিনি ঘটনাস্থল থেকে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে যান।

ব্যাংক কলোনী সাধুর মাঠ সংলগ্ন একটি বাড়ির বাসিন্দা ইয়াসির আরাফাত জানান, তার বাসার জানালা দিয়ে দেখতে পান, পাশের একটি বাড়ির আমগাছের নিচে উপুড় হয়ে পড়ে আছে শিশু দুটি। তখনই তার সন্দেহ হলে সেখানে গিয়ে দেখেন, অচেতন অবস্থায় পড়ে আছে তারা। আম গাছটির নিচে বিদ্যুতের তার জড়ানো। তখন আশপাশের লোকজন ডেকে তিনি প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আম গাছটির মালিকের নাম দিপু। গাছটি থেকে কেউ যাতে আম পেরে নিয়ে যেতে না পারে সেজন্য তিনি গাছের নিচে চারপাশে বিদ্যুতের তার জড়িয়ে রেখেছিলেন। গতবছরও একই কাজ করেছিলেন। সেই তারে বিদ্যুৎ থাকায় এ ঘটনা ঘটেছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মৃত্যু,বিদ্যুৎস্পৃষ্ট,রাজধানী,ডেমরা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close