• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ভোট দিতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বৃদ্ধ  

প্রকাশ:  ০৮ মে ২০২৪, ১৬:৪৪
নিজস্ব প্রতিবেদক
ছবি: সংগৃহীত

রংপুরের পীরগাছায় ভোট দিতে গিয়ে কেন্দ্রে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ৭২ বছর বয়সী এক বৃদ্ধ।

বুধবার (৮ মে) দুপুরে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নে সোনারায় কারবালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটেছে।

মৃতের নাম নওয়াব আলী। পেশায় একজন কৃষক। তিনি সোনারায় গ্রামের বাসিন্দা। হৃদরোগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পরিবার।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ১টার দিকে বাসা থেকে বের হয়ে ভোট দিতে সোনারায় কারবালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যান নওয়াব আলী। সেখানে ভোট দেওয়ার আগে কেন্দ্রের পাশে প্রস্রাব করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করেন। ততক্ষণে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

নওয়াব আলীর ছেলে আমিনুল ইসলাম জানান, দুপুরে ভ্যানে চড়ে ভোটকেন্দ্রে যান তার বাবা। সেখানে ভোট দেওয়ার আগে হঠাৎ প্রস্রাবের চাপ দিলে তিনি পাশের একটি টয়লেটে যান। সেখানে অসুস্থ হয়ে মারা গেছেন। এর আগেও দুইবার তার বাবা হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে (হার্ট অ্যাটাক) তিনি মারা গেছেন বলে পরিবারের ধারণা।

সোনারায় কারবালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা লুৎফর রহমান জানান, ওই ব্যক্তি কেন্দ্রের বাইরে মারা গেছেন। এটি কেন্দ্রের বাইরের ঘটনা। তবে তার মৃত্যুতে আমরা শোকাহত।

প্রসঙ্গত, প্রথম ধাপের নির্বাচনে রংপুরের দুই উপজেলা পীরগাছা ও কাউনিয়ায় চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ১০ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জনসহ মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রংপুর,মৃত্যু,উপজেলা নির্বাচন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close