• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ক্রাউন প্লাজায় চলছে ফরাসি খাবারের উৎসব

প্রকাশ:  ২১ জুন ২০২৩, ১২:৩১ | আপডেট : ২১ জুন ২০২৩, ১৩:৩১
নিজস্ব প্রতিবেদক

ক্রাউন প্লাজা গুলশানে ১৫ জুন থেকে চলছে একটি আকর্ষণীয় উৎসব ‘দ্য ফেস্টিভাল দে লা গ্যাস্ট্রোনমি’। চলবে ২৪ জুন পর্যন্ত। চমৎকার এই ফ্রেঞ্চ ফেস্টিভ্যালের অসাধারণ বুফেটের আয়োজন পাওয়া যাচ্ছে ৭৪৯৯ টাকাতে। অতিথিরা এই উৎসবমুখর অনুষ্ঠানটি তাদের প্রিয়জনদের সঙ্গে যেন উপভোগ করতে পারেন তা নিশ্চিত করতে ক্রাউন প্লাজা নিয়ে আসছে একটি Buy ১ Get ২ অফার।

১০ দিনব্যাপী এই উৎসবের মূল লক্ষ্য সুস্বাদু ফরাসি খাবারের বিচিত্রতা, ঢাকাবাসী এবং খাদ্যপ্রেমিকদের মাঝে পরিবেশন করা। এই লোভনীয় ফরাসি খাদ্যর আয়োজন টাওয়ার বিল্ডিংয়ের ২৪তম তলায় অবস্থিত জনপ্রিয় ডাইনিং রেস্টুরেন্ট ‘দ্য ফ্লেয়ারে’ আয়োজিত এই উৎসবে বিশ্বখ্যাত ফরাসি খাবার প্রদর্শন করা হচ্ছে।

সম্পর্কিত খবর

    এই উৎসবটির উদ্বোধন করেন ফরাসি রাষ্ট্রদূত মেরি মাসডুপুই। এছাড়াও বিভিন্ন করপোরেট, সামাজিক যোগাযোগ কেন্দ্রের সেলিব্রিটি উপস্থিত ছিলেন। চমৎকার উদ্বোধনী অনুষ্ঠানের পর ম্যাজিক রাজিক মন্ত্রমুগ্ধ করেছিলেন দর্শকদের তার জাদু দেখিয়ে।

    আন্তর্জাতিক মান ধরে রেখে ইউরোপীয় এক্সিকিউটিভ শেফ, মিস্টার আলেকজান্ডার রাইলি, অত্যন্ত যত্নের সাথে সুস্বাদু ফরাসী খাবারের একটি বিশেষ তালিকা তৈরি করেছেন।

    স্বাদে ভরা ফরাসি খাবারের তালিকাতে প্রদর্শন করা থাকছে- ফ্রেশ টুনা নিকোইস (টুনার সাথে ফ্রেশ ফ্রেঞ্চ সালাদ), স্টেক আউ পোয়াব (গোল মরিচের স্টেক), গ্র্যাটিন ডাউফিনয়েস (দুধ এবং ক্রিমে বেক করা স্লাইসড আলু), ক্রেপস সুক্রিস (সুইট ক্রেপস) ছারাও রয়েছে আর অনেক রকম ফরাসি সুস্বাদু খাবার। মনোরম ফরাসি খাবারের সাথে আরো থাকছে আমাদের নিয়মিত বিশ্বমানের বিভিন্ন ধরনের বুফে খাবার।

    ক্রাউন প্লাজা ঢাকার অপারেশনস ডিরেক্টর মোহাম্মদ ফাওয়াদ জানান, ‘ফরাসি রন্ধনশৈলীকে বিশ্বজুড়ে সেরা এবং আকর্ষণীয় মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয় এবং আমরা দ্য ফ্লেয়ারে ‘ফেস্টিভাল দে লা গ্যাস্ট্রোনমি’ উপস্থাপন করতে পেরে রোমাঞ্চিত। আমরা শুধুমাত্র একটি ফাইভ-স্টার স্ট্যান্ডার্ড পূরণ করে এমন সুস্বাদু খাবারের আয়োজন করার লক্ষ্য রাখি না, বরঞ্চ আমরা আমাদের সম্মানিত অতিথিদের অনন্য গ্যাস্ট্রোনমিক অ্যাডভেঞ্চারের মধ্য দিয়ে যাওয়া নিশ্চিত করতে চাই।’

    তিনি আরও জানান, ‘আমাদের লক্ষ্য হল আমাদের অতিথিদের একটি ব্যতিক্রমী খাবারের অভিজ্ঞতা প্রদান করা যা তাদের প্রত্যাশা ছাড়িয়ে যায়। আমরা ফরাসি গ্যাস্ট্রোনমির আসল সারমর্ম উপভোগ করার একটি স্মরণীয় মুহূর্ত এবং অতুলনীয় অভিজ্ঞতা, অতিথিদের মনে গেথে দেওয়ার লক্ষ্য নিয়েছি এই উৎসবের মাধ্যমে।’

    ক্রাউন প্লাজা
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close