• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অবশেষে সিয়াম-মেহজাবীনের রহস্যমূলক পোস্টের কারণ জানা গেল

প্রকাশ:  ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪২
নিজস্ব প্রতিবেদক

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী এবং অভিনেতা সিয়াম আহমেদ একে অপরের নাম উল্লেখ করে রহস্যমূলক পোস্ট দেন। সেখানে অভিনেত্রী লিখেছিলেন- সিয়াম আহমেদ যেখানে থাকবে প্লিজ আমাকে সেখানে ডাকবেন না। তার কিছু সময় পর সিয়াম পোস্ট করে লিখেছিলেন, মেহজাবীন-ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোন ইচ্ছা নেই।

দুই তারকার পাল্টাপাল্টি এমন ফেসবুক পোস্টে অনেকটা রহস্যের সৃষ্টি হয় ভক্ত এবং নেটিজেন মহলে। ওই সময় অনেকেই অবশ্য ধারণা করেছিলেন, এটি কোনো নাটকের প্রচারণা বা কোনো ক্যাম্পেইনের অংশ হবে হয়তো। অবশেষে নেটিজেনদের ধারণাই সত্য হলো। এবার বিষয়টি অভিনেত্রী মেহজাবীন নিজেই খোলাসা করেছেন।

বুধবার (২৪ এপ্রিল) দুপুর ১২টায় ফেসবুকে ভেরিফায়েড পেজে এক পোস্টে লেখেন, ‘সিয়াম আর আমার পাল্টাপাল্টি পোস্ট নিয়ে তো অনেক কথাই হচ্ছে। কিন্তু, আসলে সিয়াম আর আমার বন্ধুত্ব সবসময়ই বেশ ভালো। তবে, বন্ধুত্ব যত ভালোই হোক না কেন, সব সম্পর্কেই কিছু মান-অভিমান, কিছু ছোট অভিযোগ-অনুযোগ থাকে। আনন্দের আর অভিমানের মুহূর্ত মিলেই তো একটা সম্পর্ক সুন্দর হয়।’

‘অভিমানের মুহূর্তগুলোতেই কিন্তু আমরা প্রিয়জনদের সবথেকে বেশি মিস করি আর উপলব্ধি করি, তারা আমাদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ। এই সময়গুলোতেই আমাদের মধ্যে একটু-আকটু খুনসুটি হয়ে থাকে।’

এরপরই এই অভিনেত্রী জানান, এটি একটি তেল প্রস্তুতকারী প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ ছিল। আর ক্যাম্পেইনটিতে অংশ নেয়ার জন্য সাধারণ মানুষদেরও আহ্বান করেছেন তিনি। প্রিয়জনের সঙ্গে অম্ল-মধুর মুহূর্তের স্মৃতি শেয়ার করা মানুষদের মধ্য থেকে ১০ জন বিজয়ী নির্ধারণ করা হবে। যারা সিয়াম-মেহজাবীনের সাথে দেখা করার সুযোগ পাবেন।

প্রসঙ্গত, বর্তমানে ‘জংলি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সিয়াম। অন্যদিকে মেহজাবীন ‘প্রিয় মালতী’ নামের একটি সিনেমার কাজে ব্যস্ত।

সিয়াম,মেহজাবিন,বিনোদন,সিনেমা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close