• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মেয়ের নামে নতুন বাংলোর নাম রাখবেন রণবীর-আলিয়া

প্রকাশ:  ৩০ মার্চ ২০২৪, ০০:৫০
পূর্বপশ্চিম ডেস্ক

ভারতের মুম্বাইয়ের বান্দ্রায় নতুন বাংলোর নির্মাণ করছেন বলিউড তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। আর এই বাংলোর নামকরণ করা হবে মেয়ে রাহা কাপুরের নামে।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদনে বলা হয়, কাপুর দম্পতির নতুন এই বাড়ি করতে ব্যয় হচ্ছে ২৫০ কোটি টাকা। যা শাহরুখের ‘‘মান্নাত’’ ও অমিতাভ বচ্চনের ‘‘জলসা’’-এর চেয়েও বেশি দামি।

সূত্র বলছে, রণবীর ও আলিয়া দুজনেই সমানভাবে অর্থ ব্যয় করে এই বাড়ি নির্মাণ করছেন। সব কাজ শেষ হলে বাড়িটির দাম দাঁড়াবে ২৫০ কোটি টাকারও বেশি। যা অন্য তারকাদের বাড়ির দামকে ছাপিয়ে মুম্বাইয়ের সবচেয়ে দামি বাংলো হয়ে উঠবে।

আর এই বাংলোর নাম এক বছরের মেয়ে রাহা কাপুরের নামে রাখতে চান রণবীর ও আলিয়া। এরমধ্য দিয়ে ছোট্ট রাহাই তখন হয়ে উঠবে বলিউডের ‘‘কনিষ্ঠতম এবং ধনী স্টার কিড’’।

এই বিশাল বাংলোর পাশাপাশি এই তারকা দম্পতি বান্দ্রা এলাকায় চারটি ফ্ল্যাটের মালিক, যার মূল্য ৬০ কোটি টাকার বেশি।

গত বুধবার নিজেদের নতুন এই বাংলোর কাজ পরিদর্শনে গিয়েছিলেন রণবীর-আলিয়া ও নীতু কাপুর। যেখানে রণবীরকে বাড়ির ব্যলকনি থেকে আশেপাশের এলাকায় নজর রাখতে দেখা যায়। অন্যদিকে আলিয়াকে তার শাশুড়ি নীতুকে নিয়ে বাংলোয় প্রবেশ করেন।

প্রয়াত ঋষি কাপুর তার সব সম্পত্তি অর্ধেক মালিকানা স্ত্রীর নামে করায় রণবীর-আলিয়ার সঙ্গে এই বাংলোর অর্ধেক মালিক হবেন রাহার দাদী নীতু কাপুর। নীতু নিজেও আর্থিকভাবে স্বচ্ছল। সম্প্রতি বান্দ্রা এলাকাতেই ১৫ কোটি টাকার একটা বিলাসবহুল বাড়ি কিনেছেন তিনি। তবে নতুন বাংলো তৈরি হলে রণবীরের পুরো পরিবার এক ছাদের তলায়, একসঙ্গেই থাকবে। বর্তমানে রাহাকে নিয়ে রণবীর-আলিয়া তাদের বাড়ি ‘‘বাস্তু’’তে থাকেন।

ভারতে আত্মীয়দের কাছ থেকে পাওয়া উপহারে কর অব্যাহতি থাকলেও ভবিষ্যতে এই সম্পদ থেকে আয় বা লাভ কর বহন করে।

বলিউড তারকা,রণবীর কাপুর,আলিয়া ভাট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close