• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুর্নীতি–কাণ্ডে আদালতে হাজির চিত্রনায়িকা নুসরাত

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২৪, ২২:৩২
পূর্বপশ্চিম ডেস্ক

কলকাতার চাঞ্চল্যকর ফ্ল্যাট প্রতারণা–কাণ্ডে অবশেষে আজ শনিবার আলিপুর আদালতে হাজির হলেন অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। এর আগে নুসরাত ভারতের আর্থিক দুর্নীতি-সংক্রান্ত তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) ডাকে সাড়া দিয়ে তাদের দপ্তরেও হাজির হয়েছিলেন।

পরবর্তী সময়ে নুসরাতকে আলিপুরের আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হলেও নুসরাত সেখানে হাজির না হয়ে জেলা জজ আদালতে আবেদন করেন।

জজ আদালত তখন আদালতের নির্দেশ বহাল রেখে তাঁকে আলিপুরের আদলতে হাজির হওয়ার নির্দেশ দেন। সেই নির্দেশের পরিপ্রেক্ষিতে আজ নুসরাত আলিপুরের আদালতে হাজিরা দেন।

টালিউড অভিনেতা যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়ে তিনি আদালতে যান নুসরাত। বাংলা সিনেমার পরিচিত অভিনেত্রী নুসরাত পশ্চিমবঙ্গের বসিরহাট আসনের তৃণমূল কংগ্রেসের একজন সংসদ সদস্য।

ফ্ল্যাট প্রতারণা–কাণ্ডে নুসরাতের বিরুদ্ধে মামলা হলে গত বছরের ১২ সেপ্টেম্বর তিনি ইডির দপ্তরে হাজির হন।

সেখানে ইডির গোয়েন্দারা তাঁকে একটানা ছয় ঘণ্টা জেরা করেন। সে সময় নুসরাত জাহান ফ্ল্যাট বেচাকেনার দুর্নীতির অভিযোগ অস্বীকার করে যেসব নথি ইডির হাতে তুলে দেন, তাতে সন্তুষ্ট হতে পারেননি ইডির গোয়েন্দারা।

নুসরাতের বিরুদ্ধে ২৪ কোটি রুপির ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণার অভিযোগ ওঠে। বলা হচ্ছে, তাঁর গড়া একটি সংস্থার মাধ্যমে কলকাতার নিউ টাউনে অবসরপ্রাপ্ত ব্যক্তিদের আবাসন বা ফ্ল্যাট তৈরি করার প্রকল্পের ২৪ কোটি রুপির প্রতারণা করা হয়েছে। তবে অভিনেত্রী তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন।

আদালত,অভিনয় শিল্পী,নুসরাত জাহান,তারকা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close