• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||

২০ বছর কথা বলেননি: শত্রুঘ্নকে পা ছুঁয়ে প্রণাম করে আলোচনায় রেখা

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০২৩, ১৯:১৯
নিজস্ব প্রতিবেদক

অতিথিরা আসছেন। হাস্যোজ্জ্বল মুখে দাঁড়িয়ে আছেন বলিউডের বরেণ্য অভিনেতা শত্রুঘ্ন সিনহা ও তার স্ত্রী পুনম সিনহা। এরই মাঝে তার দিকে এগিয়ে যান ৬৯ বছর বয়সী অভিনেত্রী রেখা এবং শত্রুঘ্নর পা ছুঁয়ে প্রণাম করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

সম্পর্কিত খবর

    ইন্ডিয়া টুডে জানিয়েছে, শনিবার (২৮ অক্টোবর) রাতে মুম্বাইয়ে লেখক লিসলি টিমেন্সের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন ৭৭ বছর বয়সী শত্রুঘ্ন। তার সঙ্গে হাজির হয়েছিলেন স্ত্রী পুনম ও কন্যা সোনাক্ষী সিনহা। এ বিয়েতে যোগ দিয়েছিলেন রেখা। সেখানে শত্রুঘ্নর সঙ্গে দেখা হলে পা ছুঁয়ে প্রণাম করেন রেখা।

    এ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর প্রশংসা কুড়াচ্ছেন রেখা। পাশাপাশি অনেক নেটিজেনের কটাক্ষের শিকারও হয়েছেন। একজন লিখেছেন, ‘এরা দুজন প্রায় সমবয়সী না!’ অপরজন লিখেছেন, ‘রেখা কেন যে এরকম অদ্ভুত অদ্ভুত কাজ করে কে জানে!’ আরেকজন লিখেছেন, ‘কচি সাজার চেষ্টা করছে! মেকআপ করে তো আর বয়স কমানো যাচ্ছে না।’

    এক সময় মুখ দেখাদেখিও বন্ধ ছিল রেখা-শত্রুঘ্নর। দীর্ঘ ২০ বছর কেউ কারো সঙ্গে কথা বলেননি। এর আগে জুম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে শত্রুঘ্ন বলেন, ‘ফালতু কিছু মতভেদের কারণে আমরা দীর্ঘ ২০ বছর কেউ কারো সঙ্গে কথা বলিনি।’ যদিও বেশ আগে এই অভিমান ভেঙেছে তাদের।

    আলাদা আলাদা অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন শত্রুঘ্ন-রেখা। আবার জুটি বেঁধেও একাধিক সিনেমায় অভিনয় করেছেন। এ তালিকায় রয়েছে— ‘রামপুর কা লক্ষ্মণ’, ‘জানি দুশমন’, ‘মুকাবলা’, ‘পরমাত্মা’ প্রভৃতি।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close