• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আমাকে নয়, ফ্লোরে বোতল ছুড়েন রাজ: মৌসুমী হামিদ

প্রকাশ:  ০২ অক্টোবর ২০২৩, ১৩:০১
বিনোদন ডেস্ক

অপ্রীতিকর ঘটনার জেরে তারকাদের নিয়ে আয়োজিত ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’ সাময়িক স্থগিত করা হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় মিরপুর ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সিদ্ধান্তের কথা জানান সিসিএল আয়োজক কমিটি। তবে এটি নিয়ে নেটিজেনরা এখনো আলোচনায়-সমালোচনায় মগ্ন রয়েছেন।

বিনোদন ভুবনে খবর রটেছিলো এ ঘটনায় আহত হয়েছেন অভিনেত্রী মৌসুমী হামিদ। শোনা যাচ্ছিলো, সেদিন চিত্রনায়ক শরীফুল রাজ নাকি ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদের গায়ে পানিভর্তি একটি বোতল ছুড়ে মেরেছিলেন। সত্যি কী ঘটেছিল ঐদিন? এমন কথা অভিনেত্রী নিজেই জানালেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই দিনের ঘটনা উল্লেখ করে মৌসুমী হামিদ লেখেন, আমি আহত হই নাই। কে বা কারা এই বিভ্রান্তি ছড়াচ্ছেন আমি জানি না। শরীফুল রাজ বোতল ছুড়ে মেরেছিলেন ফ্লোরে। বোতলটি ফেটে আমার গায়ে পানি লেগেছে মাত্র। আমি নিজে এটা নিয়ে কোনো অভিযোগ করিনি। কারণ, আমি দেখেছি আমাকে বা অন্য কাউকে উদ্দেশ করে বোতলটি তিনি ছুড়ে মারেননি; বরং যারা উত্তেজিত ছিলেন, তাদের রাজ ঠেকানোর চেষ্টা করছিলেন।

এ ঘটনা নিয়ে সামাজিকভাবেও বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হচ্ছে মৌসুমী হামিদকে। কেউ কেউ ফোন দিয়ে তার শারীরিক অবস্থার খবর নিচ্ছেন। এতে তিনি বিব্রত। তিনি ফেসবুকে লিখেছেন, কেন শুধু শুধু বারবার আমাকে কেন্দ্র করে এ ঘটনা ছড়ানো হচ্ছে, এটা আমি জানি না। কাল থেকে এখন পর্যন্ত অসংখ্য মানুষ আমাকে কল দিয়েছেন, যারা আমাকে ভালোবাসেন। সবাই চিন্তিত হয়েই কল দিয়ে খবর নিচ্ছেন আমি ঠিক আছি কি না। আমি নিজেও ভাবিনি এত মানুষ আমাকে ভালোবাসেন। আমরা সবাই মানুষ এবং প্রত্যেকেই আলাদা মানুষ। আপনাদের কাছে অনুরোধ, একজনকে দিয়ে সবাইকে বিবেচনা করবেন না। আর বিভ্রান্তিকর তথ্য ছড়াবেন না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সেলিব্রেটি ক্রিকেট লিগ,মৌসুমী হামিদ,ফ্লোর,বোতল,অভিনেত্রী,চিত্রনায়ক,শরীফুল রাজ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close