• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

হৃতিকের সিনেমার প্রচারণা করলেন শাহরুখ খান

প্রকাশ:  ১৭ আগস্ট ২০২৩, ২০:০৩
বিনোদন ডেস্ক

প্রকাশ হয়েছে হৃতিক রোশনের আসন্ন চলচ্চিত্র ‘ফাইটার’-এর ফার্স্ট লুক। ভারতের ৭৭তম স্বাধীনতা দিবসে সিনেমাটির ফার্স্ট লুক মোশন পোস্টার শেয়ার করেছেন হৃতিক রোশন। এতে মুল ভূমিকায় অভিনয় করছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। সিনেমাটি ঘিরে ইতিমধ্যে দর্শকমহলে তৈরি হয়েছে তুমুল আলোচনা।

সেই পালে নতুন করে হাওয়া লাগালেন বলিউড বাদশা শাহরুখ খান। এবার সিনেমাটির প্রচার করলেন শাহরুখ খান নিজেই। টুইটার যা বর্তমানে ‘এক্স’ নামে পরিচিত সেখানে ‘ফাইটার’-এর ফার্স্ট লুক শেয়ার করে শুভেচ্ছা জানালেন শাহরুখ।

‘ফাইটার’-এর ফার্স্ট লুক শেয়ার করে শাহরুখ খান লিখেছেন, “হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন ও অনিল কাপুরের এই থ্রিসাম তো দুর্দান্ত লাগছে! অনেক শুভেচ্ছা নিও ডুগ্গু (হৃতিক), সিড (সিদ্ধার্থ আনন্দ)।

দুজনেই যুদ্ধ জয় করো। অনেক ভালোবাসা নিও।”

পরিচালক সিদ্ধান্ত আনন্দের পরিচালনায় ‘ফাইটার’ মুক্তি পাবে ২০২৪ সালের জানুয়ারি মাসে। শাহরুখ খানের ক্যারিয়ারের সবচেয়ে বেশি আয় করা চলচ্চিত্র ‘পাঠান’-এর পরিচালক ছিলেন তিনি।

অন্যদিকে হৃতিকের সাথেও দীর্ঘ সময়ের বন্ধুত্ব শাহরুখের। ‘কাভি খুশি কাভি গাম’, ‘ডন ২’তে দুজনে একসাথে কাজ করেছিলেন। ‘ওম শান্তি ওম’ সিনেমাতেও হৃতিককে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল। দীপিকার সাথে শাহরুখের জুটি বর্তমানে অন্যতম সফল জুটি বলিউডের। ‘ওম শান্তি ওম’ দিয়ে শুরু, তারপর ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও এই বছর মুক্তি পাওয়া ব্লকব্লাস্টার হিট ‘পাঠান’।

আগামীতে অভিনেত্রীকে শাহরুখ খানের ‘জওয়ান’-তেও দেখা যাবে, তবে ক্যামিও চরিত্রে। তাই নিজের প্রিয় তিন বন্ধুর সফলতা কামনা করে ‘ফাইটার’-এর প্রচারণা করলেন শাহরুখ খান।

২০২৪ সালের ২৫শে জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘ফাইটার’। এতে ভারতীয় এয়ারফোর্সের পাইলটের ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক, অনিল কাপুর এবং দীপিকা পাড়ুকোন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

শাহরুখ খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close