• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঢাকায় কবে আসবেন শাহরুখ খান?

প্রকাশ:  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫০
পূর্বপশ্চিম ডেস্ক

২০১০ সালে প্রথমবারের মতো বাংলাদেশে আগমনের ১৪ বছর পর আবারও ঢাকায় পা রাখতে পারেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সম্প্রতি গণমাধ্যমে শাহরুখকে নিয়ে আসার ব্যাপারে আশা ব্যক্ত করেছেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী।

১৪ বছর আগে স্বপন চৌধুরীর মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশের মাটিতে পা রেখেছিলেন কিং খান। এবারো স্বপন চৌধুরী চাইছেন শাহরুখকে আবারও বাংলাদেশে নিয়ে আসতে।

এ বিষয়ে অন্তর শোবিজের কর্ণধার বলেন, “শাহরুখ খানকে বাংলাদেশে আমরাই নিয়ে এসেছিলাম। তার সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক রয়েছে। যেহেতু তিনি খুবই ব্যস্ত তারকা, আশা করছি তার শিডিউল মিললে চলতি বছরই তাকে ঢাকায় দেখতে পাবেন ভক্তরা।”

স্বপন চৌধুরী মনে করেন, “বর্তমানে শাহরুখ খানের গ্রহণযোগ্যতা আরো বেড়েছে। বিশেষ করে তার পরপর তিনটি সিনেমা সুপারহিট তকমা পাওয়ায় বাংলাদেশেও কিং খানকে ঘিরে এক ধরনের উন্মাদনা তৈরি হয়েছে। সে কারণে চলতি বছরেই বলিউড বাদশাহকে বাংলাদেশে নিয়ে আসার পরিকল্পনা করা হচ্ছে।”

তবে শাহরুখ খানের তরফ থেকে এ বিষয়ে কোনো বিবৃতি বা বক্তব্যেই নিশ্চিত করা যায়নি। এর আগেও বাংলাদেশে একাধিক তারকার আগমনের খবরে বিভ্রান্তির সৃষ্টি হয়েছিল। যে তালিকায় ছিলেন আতিফ আসলাম, চার্লি পুথের মতো সংগীতশিল্পীরাও।

খোঁজ নিয়ে জানা গেছে, শাহরুখ খানের ঢাকায় আসার বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। এখনো তার শিডিউল নেওয়া হয়নি। বিষয়টি এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। ফলে শাহরুখ খান ঢাকায় আসছেন কি না, তা জানতে অপেক্ষায় থাকতে হবে।

খবরটি কীভাবে ছড়াল? এমন প্রশ্নের জবাবে স্বপন চৌধুরী প্রথম আলোকে বলেন, “আমাকে জিজ্ঞাসা করা হয়েছিল, শাহরুখ খানকে আনবেন? আমি হ্যাঁ বলেছি। এর পর থেকে অনেকেই আমাকে ফোন করছেন। বিষয়টি নিয়ে আমি আপাতত কোনো কথা বলতে চাচ্ছি না।”

উল্লেখ্য, ২০১০ সালে লাইভ কনসার্টে অংশ নিতে প্রথমবার ঢাকায় আসেন শাহরুখ খান। সে সময় এই তারকার সঙ্গে ছিলেন রানি মুখার্জি, অর্জুন রামপালসহ অনেকেই। প্রায় কয়েক ঘণ্টার স্টেজ পারফরম্যান্সে ঢাকা মাতিয়ে যান বলিউড বাদশাহ।

অভিনেতা,বলিউড,শাহরুখ খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close