• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

হ্যাঁ, প্রেম করছি: তিশা

প্রকাশ:  ৩০ এপ্রিল ২০২৩, ১৪:২৬
বিনোদন ডেস্ক

টিভি নাটকের অভিনেত্রী তানজিন তিশার ক্ষেত্রে সাফল্য ও প্রেমের গুঞ্জন যেন হাত ধরাধরি করে চলে। কয়েক বছর ধরে টিভি নাটকপাড়ায় কান পাতলেই শোনা যেত তিশার প্রেমের গুঞ্জন। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় দেশ-বিদেশে ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেন তিশা। সেসব ছবি তার প্রেমের গুজবকে উসকে দিত। তবে প্রেমের বিষয়ে সব সময় মুখে কুলুপ এঁটেছেন এই অভিনেত্রী, হেসেই উড়িয়ে দিয়েছেন। অবশেষে এবার তিশা নিজেই স্বীকার করলেন, প্রেমে পড়েছেন তিনি।

সম্প্রতি একটি টেলিভিশন অনুষ্ঠানে প্রেম-বিয়ে নিয়ে কথা বলেন তানজিন তিশা। প্রেম করছেন কি না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘হ্যাঁ প্রেম করছি।’ প্রেমের বিষয়টি স্বীকার করলেও কাকে মন দিয়েছেন তিনি, সেটা জানাননি। তবে এটুকু স্পষ্ট করেছেন, তার প্রেমিক মিডিয়ার কেউ নন। মিডিয়ার বাইরের। তবে চুটিয়ে প্রেম করলেও বিয়ে নিয়ে এখনই ভাবছেন না তিশা।

তিশা বলেন, ‘বিয়ে নিয়ে সিদ্ধান্ত নেব আরও কিছুদিন পর। আমার বাবা চলে গেছেন। এখন নিজেকে গুছিয়ে নেওয়া, পরিবার, কাজগুলোকে গুছিয়ে তোলা—সবকিছুতেই তো সময় লাগে। এ জন্য এখনই বিয়ে নিয়ে ভাবছি না।’

ক্যারিয়ারের শুরুর দিকে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তানজিন তিশা। একটি মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন হাবিব-তিশা। হাবিবের সঙ্গে সে সম্পর্ক অবশ্য বেশি দিন টেকেনি। ২০১৭ সালের শেষের দিকে তিশা নিজেই জানিয়েছিলেন, তাঁদের মধ্যে সম্পর্কটা আর নেই।

এরপর বিভিন্ন সময়ে শোবিজের আরও কয়েকজনের সঙ্গে তিশার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে তার কোনোটির সত্যতা পাওয়া যায়নি। ইদানীং টিভি নাটকে কাজ কমিয়ে দিয়েছেন তিশা। রোজার ঈদ উপলক্ষে মাত্র তিনটি নাটকে অভিনয় করেছেন তিনি।

তানজিন তিশা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close