• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আইপিএল উদ্বোধন মাতালো দক্ষিণী তারকারা

প্রকাশ:  ০১ এপ্রিল ২০২৩, ১৪:০৪
বিনোদন ডেস্ক

তবে কি বক্স অফিসের প্রভাব পড়তে শুরু করল আইপিএলেও? প্রশ্নটা মোটাদাগে সামনে এসেছে গতকাল আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে। রাশমিকা-তামান্নারা নাচগানে মঞ্চ মাতালেও অনুপস্থিত ছিল বলিউড। শুধু অরিজিৎ সিংয়ের কণ্ঠেই কিছুটা উপস্থিতি, তাও এই শিল্পীর পরিচয় তিনি বাঙালি।

গতকাল (৩১ মার্চ) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শুরু হলো এই সিজনের আইপিএলের প্রথম খেলা। উদ্বোধনী অনুষ্ঠানে অরিজিৎ সিং সুর ধরেছিলেন গুজরাতি গান দিয়ে। তারপর অবশ্য একের পর এক বলিউডের হিট গান গেয়ে মাতিয়ে দিলেন গোটা স্টেডিয়াম। কিন্তু এ দিনে উদ্বোধনী অনুষ্ঠানে বলিউডের অস্তিত্ব ওইটুকুই। এরপর একে একে মঞ্চে এলেন তামান্না ভাটিয়া এবং রাশমিকা মান্দানা। দুজনেই পারফর্ম করলেন একের পর এক দক্ষিণী হিট গানের সঙ্গে।

ইদানীং সিনেমার মতো দক্ষিণী গানগুলোও ভারতজুড়ে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। তাই তো অনুষ্ঠানে একটুও ছন্দপতন ঘটেনি। উল্টো মাঠের এনার্জি বেড়েছে। ‘পুষ্পা: দ্য রাইজ’-এর বদৌলতে ‘সামি সামি’ এবং ‘ও অন্তভা’র মতো গান এখন গোটা দেশ মাতিয়ে রেখেছে। শেষে রাশমিকা নাচলেন অস্কারজয়ী গান ‘নাটু নাটু’তেও। সঙ্গে নাচলেন পুরো গ্যালারির দর্শক!

একসময় বলিউড আর আইপিএল একে অপরের পরিপূরক ছিল। বিনোদন ও ক্রীড়ার জমজমাট প্যাকেজ তৈরি করে দর্শকের সামনে একটি চকমকি মোড়কে তুলে ধরা হয়েছিল আইপিএলকে। সেসময় বিনোদন বলতে সকলে বলিউডই বুঝতেন। বহু বলি-তারকাদের নিজস্ব দল থাকায় মাঠে তাদের সপরিবারে দেখাও যেত। চিয়ারলিডাররাও কোমর দোলাতেন বলিউড গানের সুরেই।

কিন্তু এখন সময় বদলেছে। উদ্বোধনী অনুষ্ঠানের গ্ল্যামার বাড়ানোর জন্য ভরসা এখন দক্ষিণেই। অন্তত এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান তেমনটাই ইঙ্গিত দিচ্ছে।

আইপিএল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close