• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজ থেকে ‘এই বিল্ডিংয়ে মেয়ে নিষেধ’ 

প্রকাশ:  ০৭ এপ্রিল ২০২২, ১৬:৩৬
বিনোদন ডেস্ক

ভৌতিক ঘরানার ৪টি ভিন্ন গল্প নিয়ে নির্মাতা নুহাশ হুমায়ূন তৈরি করেছেন ওয়েব সিরিজ 'ষ'। এই সিরিজের প্রথম গল্প ‘এই বিল্ডিংয়ে মেয়ে নিষেধ'।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত ১০টা ৫৯ মিনিটে সিরিজের প্রথম এপিসোডটি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

একাকী যুবক একদিন বাসায় মাছ রাঁধতে গিয়ে আবিষ্কার করে এক রহস্যময়ী আগন্তুককে, কিন্তু সেই বিল্ডিংয়ে তো মেয়ে নিষেধ। তবে কোথা থেকে আসলো সেই মেয়ে। এমন একটি কৌতুহল নিয়েই এগিয়েছে 'এই বিল্ডিংয়ে মেয়ে নিষেধ' এর গল্প।

সোহেল মণ্ডল বলেন, এমন হরর কনটেন্টে কাজ করতে হলে পুরা টিম মানে কাস্ট এন্ড ক্রু সবাইকেই পরিশ্রম করতে হয়। ভৌতিক কনটেন্ট প্রেজেন্টের ক্ষেত্রে মেকআপ, গেটাপ নেয়াটাও বেশ কষ্টসাধ্য। নুহাশ সবসময় ইন্টারেস্টিং কাজ করতে চায়। সব মিলিয়ে আমরা প্রচণ্ড মজা নিয়ে কাজ করেছি। তবে, কষ্টও করতে হয়েছে।

পরিচালক নুহাশ হুমায়ূন বলেন, কিছু বাংলা ভূতের গল্প আছে আমাদের সবার শোনা। মাছ রাঁধলে পেত্নী আসে, মিষ্টির দোকানে রাতে জিন আসে, নিশির ডাক শুনতে নেই, খোলা চুলে সন্ধ্যায় বের হতে নেই। এসব ক্লাসিক বাংলা ভূতের গল্প কিন্তু আমাদের ঐতিহ্য। এক প্রজন্ম থেকে আরেক প্রজন্মের অলিখিত গল্প। এই গল্পগুলোকে এক স্ক্রিনে আনার সময় এসেছে। পেটকাটা 'ষ'তে সেই ক্লাসিক গল্পগুলোকে নতুনভাবে উপস্থাপন করেছি।

অভিনেত্রী শিরিন আক্তার শিলা বলেন, এটা আমার জীবনে প্রথম প্রোজেক্ট। কাজটা করে আমি অনেক খুশি। এর জন্য আমি আমার আই-ব্রো পুরো শেভ করে ফেলেছিলাম। দুই মাস আই-ব্রো ছাড়া ছিলাম। যা আমার জন্য একটা নতুন অভিজ্ঞতা ছিল। সহ-অভিনেতা, পরিচালক থেকে শুরু করে সকলেই অনেক সাহায্য করেছেন। এখন দর্শকরাই বলবে কাজটা কেমন হয়েছে। আমি শুধু আমার চেষ্টা চালিয়ে গেছি।

পূর্বপশ্চিমবিডি/এনজে

ওয়েব সিরিজ,নুহাশ হুমায়ূন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close