• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

সভাপতিকে ছাড়াই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ জায়েদ খানের

প্রকাশ:  ৩১ জানুয়ারি ২০২২, ১৮:২৩
বিনোদন ডেস্ক
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎবাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিতদের একাংশের

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিতদের একাংশকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। সেখানে ছিলেন না নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চনসহ তাদের প্যানেলের কেউই।

রোববার (৩০ জানুয়ারি) রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের বাসায় জায়েদ খানের নেতৃত্বে সৌজন্য সাক্ষাৎ করেন বিজয়ীদের একাংশ।

জায়েদ খান জানান, তারা নির্বাচন পরবর্তী সৌজন্য সাক্ষাৎকারের জন্য গিয়েছিলেন। এছাড়াও সহসভাপতি পদে বিজয়ী মনোয়ার হোসেন ডিপজল ফেসবুকে ছবি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন- ‘নবনির্বাচিত শিল্পী সমিতির সদস্যবৃন্দ মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাহেবের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ।’

এ ঘটনায় ইলিয়াস কাঞ্চন বলেন, ‘নবনির্বাচিতরা এখনও শপথগ্রহণ করেনি। আনুষ্ঠানিকভাবে দায়িত্বও বুঝে নেয়নি। তাই নবনির্বাচিত সমিতি বলা ঠিক হবে না। ওরা ওদের (প্যানেল) মতো সাক্ষাৎ করেছে হয়তো। এখানে আমার বলার কিছু নেই। যেদিন দায়িত্বগ্রহণ করব, সেদিন থেকে সমিতির বিষয়গুলো নিয়ে কথা বলব।’

উল্লেখ্য, নানা অভিযোগ আর নাটকীয়তার মধ্য দিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শেষ হয়েছে। নির্বাচন পরবর্তী সময়ে দুই প্যানেলের বিভেদ যেন আরও স্পষ্ট হয়ে উঠেছে। রোববার বিকেলেই ইলিয়াস কাঞ্চন-নিপুন পরিষদ সংবাদ সম্মেলন করে। এ সময় প্রধান নির্বাচন কমিশনারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তোলেন নিপুণ। পাশাপাশি কিছু স্ক্রিনশট ফাঁস করা হয়। যেখানে ভোটে জায়েদ এবং এক পুলিশ কর্মকর্তার যোগসাজশের বিষয়টি উঠে আসে। হয়েছে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনও।

এছাড়াও, নির্বাচনের ঘটনায় গতকাল সবচেয়ে উত্তপ্ত ছিল এফডিসি। ভোটের দিন সেখানে প্রবেশ করতে না দেওয়ায় প্রতিষ্ঠানটির এমডি নুজহাত ইয়াসমিনের কুশপুত্তলিকা পোড়ানো হয়। পাশাপাশি প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহিদুল হারুনকে আজীবনের জন্য এফডিসিতে নিষিদ্ধ করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/জেএস

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি,স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল,জায়েদ খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close