• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

জায়েদ খান আমাকে জোর করে নির্বাচনে দাঁড় করিয়েছেন: বাপ্পারাজ

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২২, ১৩:০৯ | আপডেট : ৩০ জানুয়ারি ২০২২, ১৩:১৮
বিনোদন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যকরী সদস্যপদে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে গিয়েছেন চিত্রনায়ক বাপ্পারাজ। তিনি পেয়েছেন মাত্র ১১৭ ভোট।

নির্বাচনে পরাজয়ের বিষয়ে বাপ্পারাজ গণমাধ্যমকে বলেন, আমি তো মাঠে খেলিই নাই, হারলেই কী, জিতলেই কী। মাঠে নেমে যদি আমি খেলাতাম, তবেই না হার-জিতের কথা ছিল। আমি তো নিজ থেকে ভোটেই দাঁড়াইনি। জায়েদ খান মনোনয়ন পত্র তুলে এনে একরকম জোর করেই আমার কাছ থেকে স্বাক্ষর নিয়ে গেছে। গতবারও সে এসে একই কাজ করেছিল।

তিনি বলেন, আমার এসবে আগ্রহ নেই। আমি কারও কাছে ভোটও চাইনি। এমনকি আমি আমার নিজের ভোটটিও দিতে যাইনি। তবে এবার যে ১১৭ ভোট পেয়েছি, তা নিঃস্বার্থভাবেই পেয়েছি। ভোটারদের ভালোবাসা থেকে পেয়েছি।

এর আগে শনিবার ভোর সাড়ে ৪টার দিকে এফডিসিতে নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন। ফলাফলে দেখা যায়, ১৯১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। এছাড়া ১৭৬ ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদে নির্বাচিতরা হলেন- অঞ্জনা সুলতানা (২২৫ ভোট), অরুনা বিশ্বাস (১৯২ ভোট), অমিত হাসান (২২৭ ভোট), আলীরাজ (২০৩ ভোট), কেয়া (২১২ ভোট), চুন্নু (২২০ ভোট), জেসমিন (২০৮ ভোট), ফেরদৌস (২৪০ ভোট), মৌসুমী (২২৫ ভোট), রোজিনা (১৮৫ ভোট), সুচরিতা (২০১ ভোট)।

এই পদে প্রতিদ্বন্দ্বিতা করে যারা হেরেছেন- আফজাল শরীফ (১৬৩ ভোট), আসিফ ইকবাল (১৬৮ ভোট), গাংগুয়া (৯৯ ভোট), ডন (১১০ ভোট), নাদির খান (১৭৯ ভোট), নানা শাহ্ (১৬২ ভোট), পরীমনি (৭৯ ভোট), বাপ্পারাজ (১১৭ ভোট), রবিউল ইসলাম হরবোলা (৪৭ ভোট), শাকিল খান (৭৯ ভোট), সাংকোপাঞ্জা (৮২ ভোট), সিমান্ত (১৭৩ ভোট), হাসান জাহাঙ্গীর (১১১ ভোট)।

পূর্বপশ্চিম/এসকে

জায়েদ খান,বাপ্পারাজ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close